Advertisement
২০ এপ্রিল ২০২৪
Babar Azam

বাবর আজমদের হাল দেখে টি২০ বিশ্বকাপের আগে চিন্তায় পাকিস্তান সমর্থকরা

পাকিস্তানের ব্যাটিং দেখার পরেই নেটমাধ্যমে শুরু হয় সমালোচনা।

বাবর আজম, ফখর, রিজওয়ানদের নিয়ে পাকিস্তান পূর্ণ শক্তির দলই নামিয়েছিল।

বাবর আজম, ফখর, রিজওয়ানদের নিয়ে পাকিস্তান পূর্ণ শক্তির দলই নামিয়েছিল। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২১ ১৪:২৭
Share: Save:

প্রবল সমালোচনার মুখে পাকিস্তানের ক্রিকেট। মহম্মদ রিজওয়ান, ফখর জমানদের ছিঁড়ে খাচ্ছেন সে দেশের সমর্থকরা। জিম্বাবোয়ের কাছে হার কিছুতেই হজম হচ্ছে না পাক সমর্থকদের।

শুক্রবার জিম্বাবোয়ের কাছে টি-টোয়েন্টি ম্যাচে ১৯ রানে হারতে হয় পাকিস্তানকে। জিম্বাবোয়ের ৯ উইকেটে ১১৮ রানের জবাবে পাকিস্তান একশো রানও করতে পারেনি। তাদের ইনিংস শেষ হয়ে যায় ৯৯ রানে। টি-টোয়েন্টি ক্রিকেটে এটাই জিম্বাবোয়ের কাছে পাকিস্তানের প্রথম হার।

বাবর আজম, ফখর, রিজওয়ানদের নিয়ে পাকিস্তান পূর্ণ শক্তির দলই নামিয়েছিল। তবু ১১৮ রানও করতে পারেনি পাকিস্তানের শক্তিশালী ব্যাটিং লাইন-আপ। এর মধ্যে বাবরই প্রায় অর্ধেক রান করেন। তিনি ৪৫ বলে ৪১ রান করেন। তিনি ছাড়া আর মাত্র দু’জন পাক ব্যাটসম্যান দু’ অঙ্কের রান করতে পারেন।

পাকিস্তানের ব্যাটিং দেখার পরেই নেটমাধ্যমে শুরু হয় সমালোচনা। এক সমর্থক টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে পাকিস্তানের ব্যাটসম্যানদের এরকম ছন্দে থাকা নিয়ে চিন্তিত। তিনি টুইট করেছেন, ‘হতাশাজনক হার। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে মিডল অর্ডার ব্যাটসম্যানদের এই ব্যর্থতা অত্যন্ত চিন্তার’। এক সমর্থক অন্য কোনও খেলার ভিডিয়ো টুইটারে পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, হারার পর ক্ষুব্ধ কোচ তাঁর দলের খেলোয়াড়দের সপাটে চড় মারছেন। সে‌ই পোস্টের সঙ্গে তিনি লিখেছেন, ‘জিম্বাবোয়ের কাছে হারার পর মিসবা উল হক (পাকিস্তান ক্রিকেট দলের কোচ)’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pakistan Babar Azam T20 World Cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE