Advertisement
১৮ জুন ২০২৪
pakistan

করোনা আতঙ্কে আমিরশাহির সীমানা বন্ধ, অনিশ্চিত পিএসএল

কোভিডের বাড় বাড়ন্তের জন্য পাকিস্তান, বাংলাদেশ, নেপাল ও শ্রীলঙ্কার নাগরিকদের প্রবেশের উপর নিষেধাজ্ঞা জারি করেছে আমিরশাহি সরকার।

করোনার জন্য এর আগেও পিএসএল বাতিল হয়েছিল।

করোনার জন্য এর আগেও পিএসএল বাতিল হয়েছিল। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২১ ১৯:২৩
Share: Save:

এই করোনার জন্যই কয়েক মাস আগে পাকিস্তান সুপার লিগ মাঝপথে বন্ধ হয়ে গিয়েছিল। সেই কোভিড আতঙ্কের জন্যই ফের একবার অনিশ্চিত হয়ে গেল পিএসএল। ২০২১ সালের পিএসএল-এর বাকি অংশ আগামী জুন মাস থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হওয়ার কথা ছিল। কিন্তু সেই দেশের সরকারের নতুন নিয়ম অনুসারে সেখানে পিএসএল হওয়া কার্যত অনিশ্চিত হয়ে পড়েছে। কারণ কোভিডের বাড় বাড়ন্তের জন্য পাকিস্তান, বাংলাদেশ, নেপাল ও শ্রীলঙ্কার নাগরিকদের প্রবেশের উপর নিষেধাজ্ঞা জারি করেছে আমিরশাহি সরকার। আগামী ১২ মে থেকে এই নিয়ম বলবত হবে।

জৈব বলয় ভেদ করে ভাইরাস ঢুকে যাওয়ায় চলতি বছরের ফেব্রুয়ারি মাসে পিএসএল বাতিল করতে বাধ্য হয় পাকিস্তান ক্রিকেট বোর্ড। এরপর আগামী ১ জুন থেকে এই টি-টোয়েন্টি প্রতিযোগিতার বাকি ২০ ম্যাচ আয়োজিত হওয়ার কথা ছিল। কিন্তু ভাইরাস হানায় পিএসএল-এর বাকি অংশ আমিরশাহিতে অনিশ্চিত বলে মনে হচ্ছে।

যদিও পিসিবি-র দাবি ইদ শেষ হয়ে গেলেই সমস্যার সমাধান হয়ে যাবে। শোনা যাচ্ছে শেষ পর্যন্ত আমিরশাহিতে পিএসএল না আয়োজন করা গেলে শ্রীলঙ্কার সাহায্য নিতে পারে পাকিস্তান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE