Advertisement
২৩ এপ্রিল ২০২৪
PV Sindhu

PV Sindhu: সিন্ধু, লক্ষ্য দ্বিতীয় রাউন্ডে

অলিম্পিক্সে দুটি পদক জয়ী সিন্ধু হারান ডেনমার্কের জুলি ডাওয়াল জ্যাকবসেনকে। ফল ২১-১৫, ২১-১৮।

পি ভি সিন্ধু।

পি ভি সিন্ধু। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২১ ০৯:০৮
Share: Save:

২৭ অক্টোবর: ফরাসি ওপেন সুপার ৭৫০ প্রতিযোগিতায় দ্বিতীয় রাউন্ডে উঠলেন পি ভি সিন্ধু এবং লক্ষ্য সেন। তবে ছিটকে গিয়েছেন কিদম্বি শ্রীকান্ত। চোটের জন্য ম্যাচের মাঝপথেই সরে দাঁড়ান সাইনা নেহওয়াল।

অলিম্পিক্সে দুটি পদক জয়ী সিন্ধু হারান ডেনমার্কের জুলি ডাওয়াল জ্যাকবসেনকে। ফল ২১-১৫, ২১-১৮। সাইনা প্রথম রাউন্ডে সায়াকা তাকাহাশির বিরুদ্ধে ১১-২১, ২-৯ পিছিয়ে থাকার সময় ম্যাচ ছেড়ে দেন। এর পরের রাউন্ডে সিন্ধুকে খেলতে হবে ডেনমার্কেরই লাইন ক্রিস্টোফারসেনের বিরুদ্ধে।

লক্ষ্যও এ দিন দুরন্ত জয় পেয়েছেন। তিনি হারান আয়ারল্যান্ডের নাহাত নাগুয়েনের বিরুদ্ধে। ফল ২১-১০, ২১-১৬। তাঁর সামনে এ বার সিঙ্গপুরের লো কিয়েন ইউ। জয় পেয়েছেন সৌরভ বর্মাও। তিনি হারান ব্রাজিলের ইগর কোহেলোকে ২২-২০, ২১-১৯। দ্বিতীয় রাউন্ডে তাঁকে খেলতে হবে কেন্তা নিশিমোতোর বিরুদ্ধে।

শ্রীকান্তকে হারান বিশ্বের এক নম্বর এবং শীর্ষবাছাই কেন্তো মোমোতা। জাপানি তারকার বিরুদ্ধে হাড্ডাহাড্ডি লড়াই করেন শ্রীকান্ত। কিন্তু শেষ পর্যন্ত ১৮-২১, ২২-২০, ২১-১৯ ফলে হার মানতে বাধ্য হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PV Sindhu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE