Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ravichandran Aswin

ছোটবেলার স্কুলে যৌন হেনস্থার ঘটনা, নিজের মেয়েদের নিয়ে চিন্তিত অশ্বিন

চেন্নাইয়ের ওই শিক্ষক ২০ বছর ধরে ওই বিদ্যালয়ে পড়াচ্ছেন। ছাত্রীদের অনেকেই এবার তাঁর বিরুদ্ধে অভিযোগ আনতে শুরু করেছে।

রবিচন্দ্রন অশ্বিন

রবিচন্দ্রন অশ্বিন ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২১ ১৩:৫৫
Share: Save:

যে স্কুলে পড়াশোনা করে বড় হয়েছেন, সেখানে যৌন নিগ্রহের ঘটনা। এতে ব্যথিত রবিচন্দ্রন অশ্বিন। চেন্নাইয়ের পদ্ম শেশাদ্রি বালা ভবন বিদ্যালয়ের এক শিক্ষকের বিরুদ্ধে একাধিক ছাত্রীকে যৌন নিগ্রহ করার অভিযোগ উঠেছে। তাঁকে গ্রেফতার করা হয়েছে। নিজের ছোটবেলার স্কুলে এমন ঘটনা ঘটায় ক্ষোভে ফুঁসছেন অশ্বিন। শুধু তাই নয়, তাঁর ছোট দুই মেয়েকে নিয়ে চিন্তিত তিনি।

টুইটারে ভারতীয় দলের তারকা ক্রিকেটার লেখেন, ‘এই ঘটনা জানার পর থেকে বেশ কয়েকটা রাত আমি খুবই অস্বস্তির মধ্যে কাটিয়েছি। আমি এই বিদ্যালয়ের পুরনো ছাত্র। তবে শুধু তার জন্য নয়, আমারও দুই মেয়ে রয়েছে। আজ রাজাগোপালনের মত শিক্ষকের নাম উঠে আসছে। কিন্তু ভবিষ্যতের কথা আমাদের ভাবতে হবে। সেই অনুযায়ী কাজ করতে হবে। গোটা ব্যবস্থাকে দ্রুত বদলে ফেলতে হবে। আমি জানি আইন আর বিচার ব্যবস্থা কিছুটা সময় নেবে। কিন্তু আমাদের এগিয়ে আসতে হবে’।

চেন্নাইয়ের ওই শিক্ষক ২০ বছর ধরে ওই বিদ্যালয়ে পড়াচ্ছেন। ছাত্রীদের অনেকেই এবার তাঁর বিরুদ্ধে অভিযোগ আনতে শুরু করেছে। অনেকেই তাঁর বিরুদ্ধে অশালীন প্রস্তাব দেওয়ার অভিযোগ সামনে এনেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chennai Ravichandran Aswin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE