Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

রোহিত-কোহালি বিতর্কে ঘি ঢেলে ইঙ্গিতপূর্ণ টুইট রোহিত শর্মার

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০১ অগস্ট ২০১৯ ১৮:০৭
ওয়েস্ট ইন্ডিজ সফরের শুরুতেই ইঙ্গিতপূর্ণ টুইট রোহিত শর্মার। ছবি: এএফপি।

ওয়েস্ট ইন্ডিজ সফরের শুরুতেই ইঙ্গিতপূর্ণ টুইট রোহিত শর্মার। ছবি: এএফপি।

সোমবার সাংবাদিক বৈঠকে বিরাট কোহালি এবং রোহিত শর্মার মধ্যে দ্বন্দ্বের কথা সরাসরি নস্যাত্ করে দিলেন দলের অধিনায়ক এবং কোচ। কিন্তু তাতে শেষ হয়নি বিতর্ক। বরং নতুন করে বিতর্কে ঘি পড়ে বুধবার রোহিত শর্মার করা একটি টুইটকে কেন্দ্র করে।

সেখানে তিনি লিখেছেন,‘‘আমি শুধু দলের জন্য মাঠে নামি না। বরং মাঠে নামি দেশের জন্য।’’ সোমবারের সাংবাদিক বৈঠকের পর সহ অধিনায়ক রোহিতের এই টুইট যথেষ্টই ইঙ্গিতপূর্ণবলে মনে করছে ওয়াকিবহাল মহল।এর ফলে সাংবাদিক বৈঠকে অধিনায়ক বিরাট এবং কোচ রবি শাস্ত্রীর সমস্ত পরিশ্রমই জলে গেল বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞদের একাংশ।

সোমবার ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে ইউএস উড়ে যাওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হন কোচ রবি শাস্ত্রী এবং অধিনায়ক বিরাট কোহালি। সেখানে তাঁরা দাবি করেন, অধিনায়ক এবং সহ অধিনায়কের মধ্যে সব কিছুই স্বাভাবিক। কিছুই হয়নি তাঁদের মধ্যে। মানুষকে ভুল বোঝানো হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: কোহালিদের কোচ থাকছেন শাস্ত্রীই, বদলাচ্ছে না বোলিং কোচও

এমনকি এক পা এগিয়ে কোচ রবি শাস্ত্রী এই ধরনের খবর করাকে 'রাবিশড' বলেও আখ্যা করেন।

প্রসঙ্গত, বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ভারতের বিদায়ের সঙ্গে সঙ্গেই দলে রোহিত এবং কোহালির দ্বন্দ্বের খবর প্রকাশ্যে আসতে থাকে। দলকে ইংল্যান্ডে ফেলে রেখে আগেভাগে পরিবার নিয়েরোহিত শর্মার দেশে ফিরে আসা থেকে শুরু করে রোহিত শর্মার কোহালি এবং অনুষ্কাকে ইনস্টাগ্রামে আনফলো করা এই সবই তাঁদের মধ্যেকার দ্বন্দ্বের খবরকে আরও জোরালো করে তুলেছে। এরপর আবার বুধবার রোহিতের এই টুইট যথেষ্টই তাত্পর্যপূর্ণ বলে মনে করছেন অনেকে।

আরও পড়ুন: চিতাভস্ম, না ইংরেজ অধিনায়কের উক্তি, অ্যাশেজের নামরহস্য আজও ধোঁয়াশা

আরও পড়ুন

Advertisement