Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩

সোলজায়ারের টুইটে বিতর্কে গিগস

রায়ান গিগসের সঙ্গে ব্রেকফাস্ট টেবলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর হাতাহাতি! শুনতে অবাক লাগলেও এমন ব্যাপারই নাকি ঘটেছিল অ্যালেক্স ফার্গুসন জমানায়। যখন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো খেলতেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ০১ অগস্ট ২০১৬ ০৪:২৮
Share: Save:

রায়ান গিগসের সঙ্গে ব্রেকফাস্ট টেবলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর হাতাহাতি!

Advertisement

শুনতে অবাক লাগলেও এমন ব্যাপারই নাকি ঘটেছিল অ্যালেক্স ফার্গুসন জমানায়। যখন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো খেলতেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে।

চাঞ্চল্যকর এই ঘটনার বিচরণ যদিও টুইটারে। যা করেছেন ইয়ান জরটফ্ট নামে ইংলিশ প্রিমিয়ার লিগের এক প্রাক্তন ফুটবলার। বর্তমানে যিনি ফুটবল বিশেষজ্ঞ হিসেবে নাম করেছেন। তিনিই এই জল্পনার জন্মদাতা। যদিও নিজে এই ঘটনার সময় সশরীরে ছিলেন না বলেও দাবি করেছেন ইয়ান।

তিনি জানিয়েছেন, ঘটনাটি তিনি শুনেছেন তাঁর সতীর্থ সোলজায়ারের থেকে। সতীর্থকে উদ্ধৃত করে যে টুইট করেছেন জরটফ্ট সেখানে তিনি বলেছেন, ‘ম্যান ইউতে খেলার সময় একদিন ব্রেকফাস্ট টেবলে এক বিখ্যাত নরম পানীয়ের ক্যান হাতে এসেছিল রোনাল্ডো। যা দেখে রায়ান গিগস রোনাল্ডোর হাত থেকে ক্যান কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেয়। এমনকী ধাক্কাও মারে তার পর্তুগিজ সতীর্থকে। বলে দেয়, ভবিষ্যতে এ রকম যেন কখনও না হয়।’’

Advertisement

যদিও রোনাল্ডো বা গিগস—কেউই এই ঘটনা নিয়ে কোনও মুখ খোলেননি। তবে এই টুইটটা সকলের সামনে আসার পর ফুটবলমহলে নানা মন্তব্য শুরু হয়ে গিয়েছে। কেউ বলছেন, রায়ান গিগস তরুণ সতীর্থের হাতে সাত সকালেই নরম পানীয়ের ক্যান দেখতে পছন্দ করেননি শুধু নয়। ভিতরে কী আছে তা নিয়ে সন্দিহান হওয়াতেই ওই আচরণ করেছিলেন। কেউ আবার বলছেন, গিগসের পছন্দের ব্র্যান্ডের পানীয় ছিল না ওই ক্যানে। তাই পর্তুগিজ মহাতারকাকে তিনি সে দিন দেওয়ালে ধাক্কা মেরেছিলেন। রোনাল্ডো তা আটকাতে দেলে নাকি হাতাহাতি হয় দু’জনের।

এ দিন আবার পল পোগবাকে রেকর্ড দামে সই করানোর ব্যাপারে আরও এক ধাপ এগোলো রোনাল্ডোর প্রাক্তন ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। শোনা যাচ্ছে, পরের কয়েক দিনের মধ্যেই ইউনাইটেড সরকারি ভাবে ঘোষণা করতে চলেছে। যদিও ইউনাইটেডকে কটাক্ষ করে ওয়েঙ্গার বলেছেন, ‘‘এত দাম দিয়ে কাউকে সই করানো উচিত নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.