Advertisement
০৫ মে ২০২৪
Wriddhiman Saha

Wriddhiman Saha: পন্থকে নিয়ে মন্তব্যের জন্য এখন নায়ক ঋদ্ধিমান, কুর্নিশ পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটারেরও

শুধু বাটই নন, ঋদ্ধির এই মন্তব্যের প্রশংসা করেছেন অন্যান্য ক্রিকেটাররাও।

প্রশংসিত হয়েছেন ঋদ্ধিমান।

প্রশংসিত হয়েছেন ঋদ্ধিমান। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২১ ১৬:১৪
Share: Save:

ঋষভ পন্থের পাশে দাঁড়ানোর জন্য ঋদ্ধিমান সাহাকে নিয়ে মুগ্ধ পাকিস্তানের প্রাক্তন ব্যাটসম্যান সলমন বাট। জানিয়েছেন, একদম পেশাদার ক্রিকেটারের মতোই দলের কথা ভেবে এমন মন্তব্য করেছেন ঋদ্ধিমান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ঋদ্ধি জানিয়েছিলেন, ছন্দের বিচারে বিশ্ব টেস্ট ফাইনাল বা ইংল্যান্ড সফরে প্রথম সুযোগ পাওয়া উচিত পন্থেরই। তিনি দ্বিতীয় উইকেটকিপার হিসেবে থাকতে রাজি। সুযোগ পেলে নিজের সেরাটা দেবেন।

ঋদ্ধির এই মন্তব্যের ভিত্তিতেই নিজের ইউটিউব চ্যানেলে বাট বলেছেন, “পাক্কা পেশাদার না হলে এরকম কথা বলা যায় না। এটা বলা সহজ নয়। ঋদ্ধিমান সাহাকে কুর্নিশ। আমি ওকে চিনি। প্রথম আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সে একসঙ্গে খেলেছি। একদম মাটির মানুষ বলেই এরকম মন্তব্য করেছে। ওর মহানুভবতা এই একটা কথা থেকেই বোঝা যায়।”

শুধু বাটই নন, ঋদ্ধির এই মন্তব্যের প্রশংসা করেছেন অন্যান্য ক্রিকেটাররাও। অস্ট্রেলিয়া সফরে তিনটি এবং ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে গোটা টেস্ট সিরিজেই খেলেছেন পন্থ। ফলে স্বাভাবিক ভাবেই দৌড়ে এগিয়ে তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SRH Wriddhiman Saha rishabh pant Salman Butt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE