Advertisement
১৩ জুন ২০২৪
Shree cement

SC East Bengal: ইস্টবেঙ্গলের চুক্তি জট খোলার পথে, চুক্তিপত্র ক্লাবে পাঠিয়ে দিল শ্রী সিমেন্ট

চুক্তিজট কাটাতে ইস্টবেঙ্গলের প্রাক্তন কর্তা পার্থসারথি সেনগুপ্তকে দায়িত্ব দেওয়া হয়েছিল। তিনি সাতটি শর্ত পরিবর্তনের কথা বলেন।

ছবি প্রতীকী

ছবি প্রতীকী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২১ ০০:১৯
Share: Save:

ইস্টবেঙ্গলের সঙ্গে শ্রী সিমেন্টের চুক্তিজট কাটতে চলেছে। সোমবার সন্ধ্যায় শ্রী সিমেন্টের পক্ষ থেকে চুক্তিপত্র ক্লাবে পাঠিয়ে দেওয়া হয়েছে। এবার বল পুরোপুরি ইস্টবেঙ্গল কর্তাদের কোর্টে।

চুক্তিজট কাটাতে ইস্টবেঙ্গলের প্রাক্তন সচিব আইনজীবী পার্থসারথি সেনগুপ্তকে দায়িত্ব দেওয়া হয়েছিল। তিনি সাতটি শর্ত পরিবর্তনের প্রস্তাব দেন। সেই মতো নতুন চুক্তিপত্র তৈরি করেন শ্রী সিমেন্ট কর্তারা। সোমবার সেই চুক্তিপত্রই ক্লাবে এসে পৌঁছেছে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও ইস্টবেঙ্গল কর্তাদের ‘ছেড়ে খেলা’-র পরামর্শ দিয়েছিলেন। এরপর দু’পক্ষই কিছুটা নমনীয় মনোভাব দেখানোয় জট কাটার সম্ভাবনা ধীরে ধীরে উজ্জ্বল হচ্ছে। শনিবার অবধি দুটি বিষয় নিয়ে দু’ তরফের সমস্যা ছিল। সূত্রের খবর, এই দুই শর্তে কোনও পরিবর্তন আসেনি। শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল সিইও শিবাজী সমাদ্দার বলেন, ‘‘আমরা চুক্তিপত্র ক্লাবে পাঠিয়ে দিয়েছি। এবার কর্তারা সই করলেই আমরা কাজ শুরু করে দেব।’’

সূত্রের খবর, সাতটি শর্তে পরিবর্তন করে পাঠানো হয়েছে ক্লাবের কাছে। তবে তাঁবু ব্যবহারের ক্ষেত্রে যে শর্ত দেওয়া হয়েছে, তা নিয়ে এখনও সিদ্ধান্ত নিতে পারেনি ক্লাব। সদস্য পদ সংক্রান্ত তথ্য শ্রী সিমেন্টের হাতে তুলে দেওয়ার ব্যাপারে সম্মত হয়েছে ক্লাব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE