Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Smriti Mandhana

Smriti Mandhana: স্মৃতির দুরন্ত ইনিংস, তবে দিনরাতের টেস্টের প্রথম দিনে খলনায়ক বৃষ্টি

ভারতীয় মহিলা দলের প্রথম দিনরাতের টেস্টের প্রথম দিনে খলনায়ক বৃষ্টি। তবে প্রথম দিনের শেষে ভাল জায়গায় রয়েছে ভারত।

অপরাজিত ৮০ রান স্মৃতির।

অপরাজিত ৮০ রান স্মৃতির। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২১ ১৭:৩২
Share: Save:

ভারতীয় মহিলা দলের দিনরাতের টেস্টের প্রথম দিনে খলনায়ক বৃষ্টি। দিনের ৫৬ ওভার ভেস্তে গেল বৃষ্টির কারণে। তবে প্রথম দিনের শেষে ভাল জায়গায় রয়েছে ভারত। ৪৪.১ ওভারে ১ উইকেট হারিয়ে ১৩২ রান তুলেছে তারা। অপরাজিত ৮০ রান করেছেন ওপেনার স্মৃতি মন্ধানা। ১৬ রানে ক্রিজে রয়েছেন পুনম রাউত।

১৫ বছর পর টেস্ট খেলতে মুখোমুখি হয়েছিল অস্ট্রেলিয়া এবং ভারত। মিতালি রাজদের ক্রিকেটীয় ইতিহাসে এটাই প্রথম দিনরাতের টেস্ট। ভারতীয় দলে অভিষেক হয় যস্তিকা ভাটিয়া এবং মেঘনা সিংহের। অস্ট্রেলিয়ার চার জন ক্রিকেটারের অভিষেক হয় টেস্টে।

শুরুটা ভালই করেছিলেন ভারতের দুই ওপেনার স্মৃতি এবং শেফালি বর্মা। প্রথম উইকেটে ওঠে ৯৩ রান। ২৫ রান করে আউট হন শেফালি। তবে তাঁর আগে তিন বার জীবন পান তিনি। লাঞ্চের পরেই প্রবল বৃষ্টি নামে। ভারতের রান তখন ১১৪-১। দু’ঘণ্টা পরে ফের খেলা শুরু হয়। কিন্তু সেটাও বেশিক্ষণ এগোয়নি। ফের বৃষ্টি নামে। স্থানীয় সময় সাড়ে ন’টায় সে দিনের মতো খেলা শেষ করার সিদ্ধান্ত নেন আম্পায়াররা।

শুক্রবার দুটো থেকে খেলা শুরু হবে। ৯০ ওভারের পরিবর্তে ১০০ ওভার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কিন্তু শুক্রবার পূর্বাভাসও আশাব্যঞ্জক নয়। গোটা দিন ধরেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Smriti Mandhana Mithali Raj day night test
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE