Advertisement
২৭ এপ্রিল ২০২৪
COVID-19

করোনা মেলাল ক্রিকেট-বলিউডকে, এবার রায়নার জন্য অক্সিজেন জোগাড় করে দিলেন সোনু সুদ

করোনা অতিমারির সময়ে প্রতিদিনই কোনও না কোনও আর্তের সাহায্যে এগিয়ে আসছেন সোনু সুদ।

রায়না এবং সোনু।

রায়না এবং সোনু।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২১ ২০:০২
Share: Save:

করোনা অতিমারির সময়ে প্রতিদিনই কোনও না কোনও আর্তের সাহায্যে এগিয়ে আসছেন সোনু সুদ। বলিউড অভিনেতা নিজের সাধ্যমতো সাহায্য করছেন। তাঁর সাহায্যের তালিকায় শুধু সাধারণ মানুষ নন, আছেন খ্যাতনামীরাও। বৃহস্পতিবারই সুরেশ রায়নাকে সাহায্যে করলেন সোনু।

মীরাটের হাসপাতালে ভর্তি থাকা কাকিমার জন্য একটি অক্সিজেন সিলিন্ডারের অনুরোধ করে টুইটারে বার্তা পোস্ট করেছিলেন রায়না। ৬৫ বছর বয়সী রায়নার ওই আত্মীয় ভুগছেন ফুসফুসের সমস্যায়। পাশাপাশি কোভিডেও আক্রান্ত তিনি। টুইটে রায়না উল্লেখ করেছিলেন যোগী আদিত্যনাথের নাম। কিন্তু উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর আগে তাঁকে সাহায্যের জন্য এগিয়ে আসেন সোনু।

ওই টুইটের উত্তরে সোনু জানান, ‘আমাকে বিস্তারিত তথ্য পাঠাও। আমি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করছি’। এর কিছুক্ষণ পরে সোনু ফের একটি টুইট করে জানান, ১০ মিনিটের মধ্যে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে যাবে। সোনুর তৎপরতা এবং সাহায্যের জন্যে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন রায়না। লিখেছেন, ‘সোনু পাজি, অনেক অনেক ধন্যবাদ। অনেক বড় উপকার করলে আমার’।

গত বছর রায়না অবসর নেওয়ার পরে আবেগঘন পোস্ট করেছিলেন সোনু। লিখেছিলেন, ক্রিকেট আর আগের মতো থাকবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suresh Raina Sonu Sood COVID-19 Oxygen Cylinder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE