Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

Dona Ganguly: খুলল ফেসবুক প্রোফাইল, আনন্দবাজার অনলাইনকে ধন্যবাদ জানালেন সৌরভ-জায়া ডোনা

পোস্ট করে সকলকে জানিয়ে দিলেন ফেসবুক বিশ্বে আবার ফিরতে পেরেছেন তিনি। সঙ্গে সঙ্গে সেই পোস্টেই তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে শুরু করেন সকলে।

স্বস্তি পেলেন ডোনা গঙ্গোপাধ্যায়।

স্বস্তি পেলেন ডোনা গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২১ ১৮:১৭
Share: Save:

জন্মদিনে স্বস্তি পেলেন ডোনা গঙ্গোপাধ্যায়। শনিবার রাত থেকেই ফেসবুক প্রোফাইল লকড্ হয়ে গিয়েছিল তাঁর। রবিবার সকালেই সেই খবর জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। বিকেল সাড়ে চারটের সময় আনন্দবাজার অনালাইনের সেই খবরের স্ক্রিনশট পোস্ট করে ধন্যবাদ জানালেন সৌরভ-জায়া।

জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানানোর জন্য সকাল থেকেই অপেক্ষা করেছিলেন অনুরাগীরা। ছাত্রছাত্রীরাও তাঁদের শিক্ষককে শুভেচ্ছা জানানোর চেষ্টা করছিলেন ফেসবুকে। কিন্তু সব চেষ্টাই বৃথা হতে থাকে। কোনও ভাবেই তাঁকে শুভেচ্ছা জানানো যাচ্ছিল না। কারও সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না ডোনাও। তাঁর প্রোফাইলটি হঠাৎ লক হয়ে যায়। কেন এমন হয়েছে তা স্পষ্ট নয়।

আনন্দবাজার অনলাইন ডোনার সঙ্গে যোগাযোগ করলে তিনি জানিয়েছিলেন, শনিবার গভীর রাত থেকেই তাঁর প্রোফাইলের লক খোলার চেষ্টা করে যাচ্ছেন। কিন্তু কোনও ভাবেই তা সম্ভব হচ্ছিল না। অবশেষে হল। এবং আনন্দবাজার অনলাইনকে ধন্যবাদ দিয়ে পোস্ট করে সকলকে জানিয়ে দিলেন ফেসবুক বিশ্বে আবার ফিরতে পেরেছেন তিনি। সঙ্গে সঙ্গে সেই পোস্টেই তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে শুরু করেন সকলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly Dona Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE