Advertisement
০২ মে ২০২৪
South Eastern Railways

national sports day: ধ্যানচাঁদের জন্মদিনে জাতীয় ক্রীড়া দিবস উদ্‌যাপন দক্ষিণ-পূর্ব এবং পূর্ব রেলের

জাতীয় ক্রীড়া দিবস উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয় দক্ষিণ-পূর্ব রেলওয়ের তরফে। মহিলাদের ভলিবল লিগ শুরু হল পূর্ব রেলের উদ্যোগে।

খেলোয়াড়দের সঙ্গে দক্ষিণ-পূর্ব রেলের জেনারেল ম্যানেজার অর্চনা যোশী।

খেলোয়াড়দের সঙ্গে দক্ষিণ-পূর্ব রেলের জেনারেল ম্যানেজার অর্চনা যোশী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ২১:৪৫
Share: Save:

প্রাক্তন হকি খেলোয়াড় ধ্যানচাঁদের জন্মদিন উপলক্ষে সোমবার দক্ষিণ-পূর্ব রেলের উদ্যোগে পালিত হল জাতীয় ক্রীড়া দিবস। বিভিন্ন খেলার আয়োজন করা হয় এ দিন। উপস্থিত ছিলেন দক্ষিণ-পূর্ব রেলের জেনারেল ম্যানেজার অর্চনা যোশী।

ফুটবল, টেবিল টেনিস, পাওয়ার লিফটিং-সহ একাধিক খেলার আয়োজন করে দক্ষিণ পূর্ব রেলওয়ে স্পোর্টস অ্যাসোসিয়েশন। এ দিনের ভাবনা ছিল, ‘সুস্থ সমাজ গঠনে খেলাধুলো গুরুত্বপূর্ণ।’ দক্ষিণ-পূর্ব রেলের জেনারেল ম্যানেজার অর্চনা যোশী মিক্সড ডাবলস এবং পুরুষদের সিঙ্গলস টেবিল টেনিস ফাইনালের সময় উপস্থিত ছিলেন। পুরুষদের সিঙ্গলসে চ্যাম্পিয়ন হয়েছেন আকাশ পাল। মিক্সড ডাবলসে চ্যাম্পিয়ন সুতীর্থা মুখোপাধ্যায়-অর্জুন ঘোষ জুটি। অংশগ্রহণকারী ক্রীড়াবিদদের উৎসাহ দেন দক্ষিণ পূর্ব রেলের জেনারেল ম্যানেজার।

ভলিবল লিগের উদ্বোধনে পূর্ব রেলের জেনারেল ম্যানেজার অরুণ অরোরা।

ভলিবল লিগের উদ্বোধনে পূর্ব রেলের জেনারেল ম্যানেজার অরুণ অরোরা। নিজস্ব চিত্র।

অন্য দিকে, পূর্ব রেলের পক্ষেও দিনটি পালন করা হয়েছে। বেহালায় পূর্ব রেলের ইন্ডোর স্টেডিয়ামে ‘খেলো ইন্ডিয়া’ মহিলাদের ভলিবল লিগ শুরু হয়েছে এ দিন। ২ সেপ্টেম্বর পর্যন্ত চলবে প্রতিযোগিতা। অংশ নিয়েছে সাতটি দল। দেশের প্রথম সারির একাধিক খেলোয়াড় রয়েছেন সাতটি দলে। উপস্থিত ছিলেন পূর্ব রেলের জেনারেল ম্যানেজার অরুণ অরোরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE