Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sunil Gavaskar

বিরাট কোহলীর পরে ভারতের অধিনায়ক কে? জবাব খুঁজে পেলেন গাওস্কর

আইপিএল স্থগিত হওয়ার আগে তাঁর নেতৃত্বে ৮টি ম্যাচের মধ্যে ৬টিতে জয় পায় দিল্লি।

কাকে খুঁজে পেলেন গাওস্কর?

কাকে খুঁজে পেলেন গাওস্কর? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২১ ১৬:০৭
Share: Save:

দিল্লি ক্যাপিটালসের হয়ে ঋষভ পন্থের অধিনায়কত্বের উচ্ছ্বসিত প্রশংসা করলেন সুনীল গাওস্কর। শ্রেয়স আইয়ার না থাকায় এ বারের আইপিএল-এ দিল্লি দলের অধিনায়ক ছিলেন পন্থ। প্রতিযোগিতা স্থগিত হওয়ার আগে তাঁর নেতৃত্বে ৮টি ম্যাচের মধ্যে ৬টিতে জয় পায় দিল্লি।

পন্থের মধ্যে ভবিষ্যতে অধিনায়ক হিসেবে সাফল্য পাওয়ার রসদ রয়েছে বলে মনে করছেন গাওস্কর। এক সংবাদপত্রে তিনি লেখেন, ‘পন্থের নেতৃত্বে দারুণ খেলল দিল্লি। ছয় নম্বর ম্যাচ অবধি ওর অধিনায়কত্ব নিয়েই প্রশ্ন করে গেল সকলে। সবাই একই প্রশ্ন করে ওকে ক্লান্ত করে দিয়েছিল। কিন্তু পন্থ আগুনটা ধরে রেখেছিল। নিজের মধ্যে জ্বালিয়ে রেখেছিল সেটা। হ্যাঁ, ও ভুল করেছে, সব অধিনায়কই করে’।

গাওস্করের মতে খুব তাড়াতাড়ি শিখে নিতে পারে পন্থ। তিনি লেখেন, ‘আইপিএল-এর বেশ কিছু ম্যাচে ও বুঝিয়ে দিয়েছে কতটা বুদ্ধিমান ও। পরিস্থিতি বুঝে খুব দ্রুত নিজের ভুল থেকে শিখে নিতে পারে পন্থ। কোনও সন্দেহ নেই যে ভবিষ্যতে ওকে অধিনায়ক হিসেবে ভাবা যেতেই পারে’। আইপিএল-এ ব্যাট হাতে ৮ ম্যাচে ২১৩ রান করেন পন্থ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE