Advertisement
১১ মে ২০২৪
Marathon

ঘোষণা হয়ে গেল টাটা স্টিল ২৫ কিমি দৌড়ের দিন, কবে হবে এই প্রতিযোগিতা

প্রতি বছরই শীতকালে হয় এই দৌড় প্রতিযোগিতা। এ বারও ডিসেম্বরের তৃতীয় সপ্তাহে হতে চলেছে। আয়োজনে প্রত্যক্ষ সহায়তা করবে বাংলার ক্রীড়া এবং যুবকল্যাণ মন্ত্রক। সঙ্গে থাকবে কলকাতা পুরসভা এবং কলকাতা পুলিশ। এই দৌড়ে স্বীকৃতি রয়েছে ভারতের অ্যাথলেটিক্স সংস্থারও।

ঘোষণা হয়ে গেল দৌড় প্রতিযোগিতার।

ঘোষণা হয়ে গেল দৌড় প্রতিযোগিতার। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ২৩:০০
Share: Save:

ঘোষণা হয়ে গেল টাটা স্টিল ২৫ কিমি দৌড়ের দিন। আগামী ১৮ সেপ্টেম্বর সকাল ৭টায় কলকাতার রেড রোড থেকে শুরু হবে দৌড়। যে কেউ এই দৌড়ে অংশ নিতে পারেন। নাম নথিভুক্ত করাও শুরু হয়ে গিয়েছে। টাটা স্টিল দৌড়ের সরকারি ওয়েবসাইটে গিয়ে পাঁচটি বিভাগের যে কোনও একটিতে নাম নথিভুক্ত করা যাবে।

প্রতি বছরই শীতকালে হয় এই দৌড় প্রতিযোগিতা। এ বার প্রত্যক্ষ সহায়তা করবে বাংলার ক্রীড়া এবং যুবকল্যাণ মন্ত্রক। সঙ্গে থাকবে কলকাতা পুরসভা এবং কলকাতা পুলিশ। এই দৌড়ে স্বীকৃতি রয়েছে ভারতের অ্যাথলেটিক্স সংস্থারও।

রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস বলেছেন, “শুধু বাংলা নয়, পূর্বাঞ্চলে দৌড়ে বিপ্লব আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে এই প্রতিযোগিতা। বাংলার সমস্ত নাগরিককে এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার আমন্ত্রণ জানাচ্ছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marathon Tata Steel Race
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE