Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Mehtab Hossain

বায়োপিক তৈরি হচ্ছে দুই প্রধানে খেলা প্রাক্তন ফুটবলার মেহতাব হোসেনের, মুক্তি পেতে পারে আগামী বছর

মেহতাবের চরিত্রে কে অভিনয় করবেন বা মেহতাবকে সিনেমায় কোনও অংশে দেখা যাবে কি না, সে সম্পর্কে খোলসা করা হয়নি কিছুই। সোমবার ইস্টবেঙ্গল ক্লাবে সাংবাদিক বৈঠক করে এই ঘোষণা হয়।

ইস্টবেঙ্গল ক্লাবে মেহতাবের বায়োপিকের অনুষ্ঠান।

ইস্টবেঙ্গল ক্লাবে মেহতাবের বায়োপিকের অনুষ্ঠান। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ২১:৫৪
Share: Save:

বাংলার ফুটবলে সম্ভবত আগে কখনও যা হয়নি, তাই এ বার হতে চলেছে। তৈরি হতে চলেছে এক ফুটবলারের বায়োপিক। সব ঠিক ঠাক থাকলে আগামী বছর মুক্তি পেতে চলেছে মেহতাব হোসেনের বায়োপিক ‘মেহতাব’। পরিচালক বাপ্পা। সোমবার ইস্টবেঙ্গল ক্লাবে সাংবাদিক বৈঠক করে এই ঘোষণা হয়।

Advertisement

সিনেমাটির প্রযোজনা করছে ধাগা প্রোডাকশনস। তবে মেহতাবের চরিত্রে কে অভিনয় করবেন, মেহতাবকে সিনেমাতে কোনও অংশে দেখা যাবে কি না, সে সম্পর্কে খোলসা করা হয়নি কিছুই। এ দিন ইস্টবেঙ্গল ক্লাবের অনুষ্ঠানে কর্তা দেবব্রত সরকার ছাড়াও ছিলেন প্রাক্তন ফুটবলার রহিম নবি এবং দীপঙ্কর রায়।

পরে আনন্দবাজার অনলাইনকে মেহতাব বললেন, “অত্যন্ত গর্ব হচ্ছে। শুধু আমি নয়, যে কোনও ফুটবলারের জীবন নিয়ে সিনেমা তৈরি হওয়া অত্যন্ত গর্বের ব্যাপার। আমার জীবন নিয়ে লেখা বইটা পড়েই ওরা উদ্বুদ্ধ হয়েছে। পরবর্তী প্রজন্মও এতে উদ্বুদ্ধ হবে। এখন তো বাংলার ফুটবল ক্রমশ নীচের দিকে এগোচ্ছে। জাতীয় দলে বাংলার কোনও ফুটবলার নেই। আমরাও যে খেলেছি এবং খেলতে পারি, সেটা আরও এক বার দেখিয়ে দিতে চাই।”

ময়দানের দুই প্রধানেই চুটিয়ে খেলেছেন মেহতাব। মোহনবাগানে খেলেছেন দু’দফায়। তবে ইস্টবেঙ্গলে দীর্ঘ দিন কাটিয়েছেন। বায়োপিকের ঘোষণাও করলেন লাল-হলুদ তাঁবুতে বসেই। পরিচালক বললেন, ‘‘ছোটবেলায় নিজে ফুটবল খেলতে ভালবাসতাম। একটা বই পড়ে প্রথম মেহতাবদার জীবনচিত্র বানানোর পরিকল্পনা মাথায় আসে। এটা নিয়ে আমি খুবই উত্তেজিত।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.