Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ নভেম্বর ২০২১ ই-পেপার

Team India: চাহার, ভুবনেশ্বরদের দাপট ডারহামে বসে উপভোগ করলেন কোহলী, শাস্ত্রীরা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২১ জুলাই ২০২১ ১৩:০১
ভারতীয় দলের জয় দেখল বিশ্বের অন্য প্রান্তের ভারতীয় দল।

ভারতীয় দলের জয় দেখল বিশ্বের অন্য প্রান্তের ভারতীয় দল।

শ্রীলঙ্কার মাটিতে লড়াই করছে ভারতীয় দল। ইংল্যান্ডে বসে তা উপভোগ করছে ভারতীয় দল। এমন ঘটনা সত্যিই বিরল। একই সময় ভারতের দু’টি দল পৃথিবীর দুই প্রান্তে খেলতে ব্যস্ত। তারই মাঝে বিরাট কোহলী, রবি শাস্ত্রীকে নজর রাখতে দেখা গেল শ্রীলঙ্কার মাঠে।

ভারতীয় বোর্ডের তরফে পোস্ট করা একটি টুইটে দেখা গেল এই দৃশ্য। ডারহামে প্রস্তুতি ম্যাচ খেলছে ভারত। তার ফাঁকেই খেলা দেখতে দেখা গেল তাদের। দীপক চাহার, ভুবনেশ্বর কুমারদের খেলা নিয়ে আলোচনাও করতে দেখা গেল শাস্ত্রীদের। ইশান্ত হাত ঘুরিয়ে বোঝাতে চাইলেন কী ভাবে স্পিন করছেন কুলদীপ যাদব, ক্রুণাল পাণ্ড্যরা। শ্রীলঙ্কার বিরুদ্ধে জয়ের পর উচ্ছ্বাস ডারহামেও।

টুইটে লেখা, ‘ডারহামের ভারতীয় দল যখন কলম্বোর ভারতীয় দলকে সমর্থন করে। সাজঘর, খাবার ঘর, বাস সব জায়গা থেকেই এই জয়ের সাক্ষী দল।’

Advertisement

কলম্বোয় এক দিনের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল ভারত। তিন ম্যাচের সিরিজ ইতিমধ্যেই জিতে নিয়েছে তারা। সেই জয়ের সঙ্গে সঙ্গে কোহলীর শুভেচ্ছাবার্তাও চলে এসেছে শিখর ধবনদের জন্য। টি২০ বিশ্বকাপের আগে প্রথম দলের একাধিক ক্রিকেটারকে বাদ দিয়েও যে ভাবে খেলছে ভারতীয় দল তাতে আত্মবিশ্বাস বেড়ে যাবে অনেকটাই।

আরও পড়ুন

Advertisement