Advertisement
২৭ এপ্রিল ২০২৪
East Bengal

Leander Paes: ইস্টবেঙ্গলের ‘ভারত গৌরব’ সম্মান পেতে চলেছেন লিয়েন্ডার পেজও

ঝুলন গোস্বামীর পর এ বার সম্মান দেওয়া হবে লিয়েন্ডার পেজকেও। ইস্টবেঙ্গলের তরফে ‘ভারত গৌরব’ সম্মান দেওয়া হবে তাঁকে।

—ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১৩:১৫
Share: Save:

লিয়েন্ডার পেজকে সম্মান দিতে চলেছে ইস্টবেঙ্গল ক্লাব। লাল-হলুদ ক্লাবের তরফে ‘ভারত গৌরব’ সম্মান দেওয়া হবে অলিম্পিক্স পদকজয়ী টেনিস তারকাকে। এর আগে জানানো হয়েছিল ‘ভারত গৌরব’ সম্মান দেওয়া হবে ঝুলন গোস্বামীকে। ভারতের মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়কের পাশাপাশি লিয়েন্ডারকেও সম্মান জানাবে ইস্টবেঙ্গল।

শুক্রবার শহরে আসার কথা লিয়েন্ডারের। ১ অগস্ট ইস্টবেঙ্গল ক্লাবের প্রতিষ্ঠা দিবসে এই সম্মান দেওয়া হবে। ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে হবে অনুষ্ঠান। ঝুলন এবং লিয়েন্ডার ছাড়াও সম্মান জানানো হবে ক্লাবের দুই প্রাক্তন অধিনায়ক গৌতম সরকার এবং স্বপন সেনগুপ্তকে। তাঁদের জীবনকৃতি সম্মান দেওয়া হবে। গৌতম পাবেন ডাঃ রমেশচন্দ্র (নসা) সেন মেমোরিয়াল পুরস্কার। স্বপন পেতে চলেছেন ব্যোমকেশ বোস মেমোরিয়াল সম্মান। সেরা সাংবাদিক হিসাবে পুরস্কৃত করা হবে লোকেন্দ্র প্রতাপ শাহিকে। সেরা চিত্র সাংবাদিকের পুরস্কার পাচ্ছেন সুবীর মজুমদার।

রেফারি হিসাবে পুরস্কৃত করা হবে সুপ্রিয় ভট্টাচার্য এবং তপন হালদারকে। এ ছাড়াও সাধারণ মানুষের চিকিৎসার জন্য ইস্টবেঙ্গলের তরফে দু’লক্ষ টাকা লিভার ফাউন্ডেশনের হাতে তুলে দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Leander Paes Tennis Jhulan Goswami
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE