Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tiger Woods

ফেরার লড়াই টাইগারের, সঙ্গ দিচ্ছে প্রিয় পোষ্য

পুলিশ তদন্তে নেমে জানতে পারে, সর্বোচ্চ যে গতিবেগের অনুমতি রয়েছে দুর্ঘটনার সময় উডসের গাড়ি তার দ্বিগুণ বেগে যাচ্ছিল। এর পরেই নিয়ন্ত্রণ হারিয়ে তাঁর গাড়ি উল্টে যায়।

নজরে: নিজের বাড়িতে তোলা এই ছবিই ইনস্টাগ্রামে দেন উডস। ইনস্টাগ্রাম

নজরে: নিজের বাড়িতে তোলা এই ছবিই ইনস্টাগ্রামে দেন উডস। ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২১ ০৫:০৭
Share: Save:

গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পরে প্রথম বার দেখা গেল টাইগার উডসকে। প্রাক্তন বিশ্বসেরা গলফার শনিবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁকে দেখা যাচ্ছে ক্রাচের সাহায্যে দাঁড়িয়ে আছেন। মুখে হাসি। ডান পায়ে প্লাস্টার। সঙ্গে প্রিয় সারমেয়।

২৩ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলেসের কাছে গাড়ি দুর্ঘটনায় পড়েন উডস। তাঁর দু’মাস পরে তাঁকে আবার দেখা গেল। ছবিটি তোলা হয়েছে ফ্লরিডায় তাঁর বাড়িতে অনুশীলন মাঠে। উডস জানিয়েছেন, তাঁর অনুশীলন কেন্দ্রের কাজ দ্রুত এগোচ্ছে। সঙ্গে প্রিয় সারমেয় বন্ধুর সাহচর্যে তিনিও সুস্থ হয়ে উঠছেন।

৪৫ বছর বয়সি উডস ৮২টি পিজিএ টুর খেতাব জিতেছেন। যা সর্বকালের নজির। স্যাম স্নিডের সঙ্গে তিনি এই তালিকায় একই স্থানে আছেন। উডস দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার আগে তিনি পিঠের অস্ত্রোপচার থেকে সেরে উঠে মাস্টার্সে খেলার প্রস্তুতি নিচ্ছিলেন। যা চলতি মাসেই অনুষ্ঠিত হয়। তবে তিনি দুর্ঘটনার পরে কত দিনে সুস্থ হয়ে উঠবেন বা কবে গলফ কোর্সে ফিরতে পারবেন সে
ব্যাপারে কিছু জানাননি।

পুলিশ তদন্তে নেমে জানতে পারে, সর্বোচ্চ যে গতিবেগের অনুমতি রয়েছে দুর্ঘটনার সময় উডসের গাড়ি তার দ্বিগুণ বেগে যাচ্ছিল। এর পরেই নিয়ন্ত্রণ হারিয়ে তাঁর গাড়ি উল্টে যায়। কয়েক সপ্তাহ উডসকে হাসপাতালে ভর্তি থাকতে হয়। গত মাসে তিনি হাসপাতাল থেকে বাড়িতে ফিরে আসেন। তাঁর ডান পায়ের নীচের অংশ এবং গোড়ালিতে চোট সারাতে দীর্ঘ অস্ত্রোপচারও করতে হয়।

এর আগে পিঠের চোটের সারাতে বেশ কয়েকবার অস্ত্রোপচার করতে হয় উডসকে। সেই ধাক্কা কাটিয়ে স্বপ্নের প্রত্যাবর্তন ঘটান তিনি ২০১৯ সালে মাস্টার্স জিতে। ২০০৮ সালে যুক্তরাষ্ট্র ওপেন জয়ের পরে যা উডসের প্রথম বড় খেতাব। এখন দেখার দুর্ঘটনার পরে তিনি কত দ্রুত ফের গলফ কোর্সে ফিরতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tiger Woods
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE