Advertisement
০৪ মে ২০২৪
Indian Olympics Team

Tokyo Olympics: বলিউডের মাত্র দু’জনকে ইনস্টাগ্রামে ফলো করেন সোনার ছেলে নীরজ চোপড়া, কাদের?

নীরজকে ইনস্টাগ্রামে অনুসরণ করেন ২.৬ লক্ষ মানুষ। তবে সোনা জয়ী অনুসরণ করেন মাত্র ১৬০ জনকে। তাঁরা হলেন অক্ষয় কুমার ও রনদীপ হুডা।

সোনা জেতার পর নীরজ চোপড়া।

সোনা জেতার পর নীরজ চোপড়া। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ১৮:৫৬
Share: Save:

‘খিলাড়ি’ অক্ষয় কুমার ও হরিয়ানার জাঠ রনদীপ হুডায় মজেছেন সোনার ছেলে নীরজ চোপড়া। গত শনিবার টোকিয়ো অলিম্পিক্সে ইতিহাস গড়ার পর থেকে টুইটার ও ইনস্টাগ্রামে নীরজের অনুরাগীর সংখ্যা বেড়েই চলেছে। সোনার ছেলেকে এই মুহূর্তে ইনস্টাগ্রামে অনুসরণ করেন ২.৬ লক্ষ মানুষ। তবে সোনা জয়ী এই অ্যাথলিট অনুসরণ করেন মাত্র ১৬০ জনকে। এর মধ্যে অন্যতম হলেন বলিউডের দুই অভিনেতা অক্ষয় কুমার ও রনদীপ হুডা।

রুপোলি পর্দার এই দুই তরকাকে ফলো করার বড় কারণ হল দুজনেই খেলাধুলা ও শরীরচর্চা ভালবাসেন। ৫৩ বছরে পা রাখলেও অক্ষয় এখনও নিয়মিত শরীরচর্চা করেন। অন্যদিকে রনদীপ হুডা বলিউডে সুনাম অর্জন করলেও এখনও সময় পেলেই সাঁতার এবং ঘোড়সওয়ারি নিয়ে সময় কাটান। একটা সময় জাতীয় স্তরে এই দু’টি ইভেন্টে পদকও জিতেছিলেন তিনি। নীরজের পছন্দের তালিকায় রয়েছেন এই দুই অভিনেতা।

তবে শুধু অক্ষয় ও রনদীপকে ফলো করেই তিনি ক্ষান্ত থাকেননি। এই তালিকায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, পিভি সিন্ধু, সাইনা নেহওয়াল, বীজেন্দ্র সিংহ, দীপক পুনিয়া, বক্সার মনোজ কুমার, মীরাবাই চানুর মতো ব্যক্তিত্বরা রয়েছেন।

বাদ যাননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও। সোনার ছেলের পছন্দের তালিকায় ‘সি আর সেভেন’ও রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE