Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Neeraj Chopra

Tokyo Olympics: টোকিয়ো থেকে পদক নিয়ে ফিরলেন নীরজরা, বিমানবন্দরে উন্মাদনা, একটু পরেই সংবর্ধনা

রবি কুমার দাহিয়া, বজরং পুনিয়া, লভলিনা বড়গোহাঁই, ভারতের পুরুষ হকি দলকে দেখার জন্য প্রচুর মানুষ বিমানবন্দরে উপস্থিত হন।

নীরজ চোপড়া

নীরজ চোপড়া টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ১৭:৫৬
Share: Save:

অলিম্পিক্স অভিযান শেষ করে দেশে ফিরলেন নীরজ চোপড়া বজরং পুনিয়ারা। সোমবার দিল্লি বিমানবন্দরে এঁদের দেখতে প্রচুর মানুষ এসেছিলেন। প্রথমেই বিমানবন্দর থেকে বেরিয়ে যান নীরজ। সেই সময় উপস্থিত জনতা তাঁকে ঘিরে ধরে। কষ্ট করে নীরজকে বেরোতে হয়। সোমবার সন্ধ্যায় তাঁদের সংবর্ধনা দেওয়া হবে।

রবি কুমার দাহিয়া, পুনিয়া, লভলিনা বড়গোহাঁই, ভারতের পুরুষ হকি দলকে দেখার জন্য হাজার হাজার মানুষ বিমানবন্দরে উপস্থিত ছিলেন। পিভি সিন্ধু, মীরাবাই চানুরা আগেই দেশে ফিরে এসেছিলেন। তাঁরাও বাকিদের সাথে যোগ দেবেন সংবর্ধনা অনুষ্ঠানে। প্রথমবার ভারত অলিম্পিক্স থেকে সাতটি পদক নিয়ে দেশে ফিরল। যার মধ্যে একটি সোনা, দুটি রুপো ও চারটি ব্রোঞ্জ রয়েছে।

অলিম্পিক্সে নিজের দ্বিতীয় পদক জিতেছেন সিন্ধু। অ্যাথলেটিক্সে ভারতকে প্রথম সোনা এনে দিয়েছেন নীরজ চোপড়া। ভারোত্তোলনে রুপো জিতেছেন মীরাবাই চানু।

ভারতকে ব্রোঞ্জ এনে দিয়েছে পুরুষ হকি দল। ব্রোঞ্জ জিতেছেন লভলিনা, বজরং পুনিয়া, রবি কুমার দাহিয়ারাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE