Advertisement
১০ মে ২০২৪
Rishabh Pant

পন্থের জন্মদিনে উর্বশীর শুভেচ্ছা? অভিনেত্রীর পোস্ট ঘিরে জল্পনা

পন্থ এবং উর্বশীর সম্পর্ক নিয়ে এক সময় নানা জল্পনা শোনা যেত। কিন্তু দু’জনের কেউই সেই সম্পর্কের কথা স্বীকার করেননি। বরং কিছু দিন আগে নেটমাধ্যমে তাঁদের মধ্যে কথা কাটাকাটি হয়।

পন্থ এবং উর্বশীর সম্পর্ক নিয়ে এক সময় নানা জল্পনা শোনা যেত।

পন্থ এবং উর্বশীর সম্পর্ক নিয়ে এক সময় নানা জল্পনা শোনা যেত। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২২ ১৪:৩৪
Share: Save:

ঋষভ পন্থের জন্মদিন ৪ অক্টোবর। মঙ্গলবার কি তাঁকে উদ্দেশ্য করেই পোস্ট করলেন উর্বশী রাওতেলা? মঙ্গলবার সকালে একটি পোস্ট করেন বলিউড অভিনেত্রী। সেই নিয়েই জল্পনা ছড়াল সমাজমাধ্যমে।

ভারতের তরুণ উইকেটরক্ষক পন্থের জন্মদিন মঙ্গলবার। সেই দিনেই মাঠে নামবে ভারতীয় দল। অন্য দিকে সেই দিনেই উর্বশী একটি ভিডিয়ো পোস্ট করলেন। সেখানে দেখা যাচ্ছে লাল জামায় সেজেছেন অভিনেত্রী। মাথায় লাল ব্যান্ড। কারও উদ্দেশে শুভেচ্ছা-চুম্বন ছুড়ে দিচ্ছেন তিনি। সেই ভিডিয়োর নীচে লেখা “শুভ জন্মদিন।” এর পর একটি লাল বেলুনের ছবি এবং অনেকটা ফাঁকা জায়গা ছেড়ে দেওয়া। কোনও নাম না থাকা এই ফাঁকা জায়গায় কার নাম বসবে? পন্থের জন্মদিন থাকায় অনেকেই তাঁর নাম বসাতে চাইছেন। কমেন্ট বক্সে পন্থের নাম লিখে গিয়েছেন অনেকে। অভিনেত্রী যদিও কারও নাম বলেননি।

পন্থ এবং উর্বশীর সম্পর্ক নিয়ে এক সময় নানা জল্পনা শোনা যেত। কিন্তু দু’জনের কেউই সেই সম্পর্কের কথা স্বীকার করেননি। বরং কিছু দিন আগে নেটমাধ্যমে তাঁদের মধ্যে কথা কাটাকাটি হয়। কিছু বছর আগে পন্থ এবং উর্বশীকে প্রায়ই একসঙ্গে দেখা যেত। পন্থের নাম না করে সেই সময়ের একটি ঘটনার কথা তুলে আনেন বলি অভিনেত্রী। তিনি আরপি নামক এক ব্যক্তির কথা বলেন। উর্বশী জানান, ওই ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরের সামনে অপেক্ষা করছিলেন। তিনি তাঁর কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন। পরে সেই ব্যক্তি মুম্বই গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন। উর্বশী নাম না নিলেও নেটমাধ্যমে ঋষভ পন্থকে সেই ব্যক্তি ভেবে নিয়ে আলোচনা শুরু হয়।

চুপ করে থাকেননি পন্থও। তিনি ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছিলেন। পরে সেই স্টোরি মুছেও দেন তিনি। পন্থ লিখেছিলেন, ‘জনপ্রিয়তা পাওয়ার জন্য মানুষ সাক্ষাৎকার দিতে গিয়ে কত মিথ্যা কথা বলে। দেখে অবাক লাগে। নাম এবং খ্যাতি পাওয়ার জন্য মানুষ কত তৃষ্ণার্ত। ঈশ্বর ওদের মঙ্গল করুক। আমার পিছন ছেড়ে দাও বোন। মিথ্যা বলারও একটা সীমা থাকে।’ ছেড়ে দেননি উর্বশী। তিনি ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, ‘ছোটু ভাইয়া, তুমি ব্যাট-বল খেলো। আমি কোনও মুন্নি (বাচ্চা মেয়ে) নই যে, তোমার সঙ্গে জড়িয়ে নাম খারাপ করব। রাখি উৎসব ভাল কাটুক। আরপি ছোটু ভাইয়া। চুপ করে আছি বলে সুযোগ নিতে যেয়ো না।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE