Advertisement
২২ জুলাই ২০২৪
Heart Attack

খেলতে নামার ঠিক আগেই মৃত্যু ভারতীয় খেলোয়াড়ের, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত

একটি প্রতিযোগিতায় খেলতে জলন্ধরে পৌঁছেছিলেন ওই প্রতিযোগী। ম্যাচের আগের দিন হোটেলে শুয়ে বিশ্রাম নিচ্ছিলেন। তখনই হৃদ্‌রোগে আক্রান্ত হন।

heart attack

হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার কারণেই অরুণের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। প্রতীকী চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৮:২৫
Share: Save:

বিশ্ব ভেটেরান্স টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ খেলতে গিয়ে মৃত্যু হল এক প্রতিযোগীর। প্রতিযোগিতায় নামতেই পারলেন না তিনি। অরুণ সিংহ বারহাত নামে ওই প্রতিযোগী ২০২৩ সালে বিশ্ব ভেটেরান্স টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ পদক জেতেন। ৭৭ বছরের এই খেলোয়াড়ের এক মেয়ে, জামাই এবং দুই নাতনি রয়েছে। মঙ্গলবার জোধপুরে তাঁর শেষকৃত্য সম্পন্ন হওয়ার কথা।

জাতীয় মাস্টার্স প্রতিযোগিতা খেলতে সোমবার জলন্ধরে পৌঁছন অরুণ। সঙ্গে ছিলেন রাজস্থান দলে তাঁর সতীর্থরা। দুপুরবেলা হোটেলের ঘরে বিশ্রাম নিতে যান। পরিকল্পনা ছিল বিকেলে চ্যাম্পিয়নশিপের কেন্দ্র দেখতে বেরোবেন।

কিন্তু বিকেল হওয়ার পরে সতীর্থরা তাঁর ঘরে ধাক্কা মেরেও কোনও সাড়া পাননি। অনেক ক্ষণ ধাক্কাধাক্কির পর হোটেলের রিসেপশনে গিয়ে তাঁরা ঘটনার ব্যাপারে জানান। হোটেলের তরফে দ্বিতীয় একটি চাবি দিয়ে দরজা খোলা হলে দেখা যায়, বিছানায় শুয়ে ছটফট করছেন অরুণ। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের ডাক্তাররা জানান, নিয়ে আসার পথেই মৃত্যু হয়েছে তাঁর। হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার কারণেই মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

দীর্ঘ দিন ধরে টেবিল টেনিস খেলতেন অরুণ। জাতীয় পর্যায়ে প্রচুর প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন তিনি। জাতীয় ভেটেরান্স চ্যাম্পিয়নশিপে আগে অনেক বার অংশ নিয়ে বহু পদক জিতেছেন। গত বছর শ্রীনগরে এই প্রতিযোগিতাতেই পুরুষদের ডাবলসে সোনা জিতেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Heart Attack Table Tennis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE