Advertisement
১০ মে ২০২৪
VVS Laxman

VVS Laxman: দ্রাবিড়ের জায়গায় বসতে রাজি নন লক্ষ্মণ, জাতীয় অ্যাকাডেমির কোচের প্রস্তাব ফেরালেন

ভারতীয় কোচের পদে রাহুলের জায়গা পাকা হওয়ার পরই জাতীয় অ্যাকাডেমির প্রধান পদে আবেদনপত্র চেয়ে বিজ্ঞপ্তি দিয়েছিল বোর্ড।

জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির দায়িত্ব নিতে রাজি নন ভিভিএস লক্ষ্মণ

জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির দায়িত্ব নিতে রাজি নন ভিভিএস লক্ষ্মণ

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২১ ১৪:০৩
Share: Save:

জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির দায়িত্ব নিতে রাজি নন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণ। এত দিন অ্যাকাডেমির দায়িত্ব সামলেছেন রাহুল দ্রাবিড়। কিন্তু টি২০ বিশ্বকাপের পর দু’বছরের জন্য তিনি বিরাট কোহলীদের কোচ হচ্ছেন। তাঁর ছেড়ে যাওয়া পদে লক্ষ্মণকে চেয়েছিল ভারতীয় বোর্ড (বিসিসিআই)।
ভারতীয় কোচের পদে রাহুলের জায়গা পাকা হওয়ার পরই জাতীয় অ্যাকাডেমির প্রধান পদে আবেদনপত্র চেয়ে বিজ্ঞপ্তি দিয়েছিল বোর্ড। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান হিসাবে যাঁকে নেওয়া হবে, তাঁর সঙ্গে দু'বছরের চুক্তি হবে। তিনি বোর্ড সচিবের অধীনে থাকবেন। সূত্রের খবর, অ্যাকাডেমির প্রধানের পদে লক্ষ্মণের মতো নতুন মুখের খোঁজ চলছিল। কিন্তু লক্ষ্মণ ভারতীয় বোর্ডের প্রস্তাব নাকচ করে দেওয়ায় আবার নতুন করে সেই প্রক্রিয়া শুরু করেছে বোর্ড।

লক্ষ্মণ বর্তমানে বাংলার রঞ্জি দলের ব্যাটিং পরামর্শদাতা। এ ছাড়া আইপিএল-এ সানরাইজার্স হায়দরাবাদের মেন্টর পদে রয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

VVS Laxman Rahul Dravid BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE