Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

দলে ইতিহাসের দোরগোড়ায় থাকা গেল, ভারতের বিরুদ্ধে ওয়ান ডে-র দল ঘোষণা করল ওয়েস্ট ইন্ডিজ

সংবাদ সংস্থা
বারবাডোজ ২৭ জুলাই ২০১৯ ১৩:২১
দেখে নিন ভারতের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজের ওডিআই দল। ছবি: এপি।

দেখে নিন ভারতের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজের ওডিআই দল। ছবি: এপি।

ভারতীয় দলের ঘোষণা হয়েছিল আগেই। ভারতের পর এবার ওয়েস্ট ইন্ডিজও তিন ম্যাচের একদিনের সিরিজের দল ঘোষণা করে দিল। ১৪ জনের এই দলে আছেন ক্রিস গেল, কেমার রোচ, শেলডন কটরেল, কার্লোস ব্রাথওয়েটের মতো সিনিয়ার ক্রিকেটারেরা। দলের অধিনায়ক জেসন হোল্ডার।

দল ঘোষণা করার আগে ওয়েস্ট ইন্ডিজের তারকা স্পিনার সুনিল নারিনকে ভারতের বিরুদ্ধে খেলানোর কথা উঠলেও ১৪ সদস্যার এই তালিকায় তাঁর নাম নেই। অন্যদিকে বিশ্বকাপের পরই অবসর নেওয়ার কথা ভাবলেও শেষ মুহূর্তে মত বদল করছেন ইউনিভার্স বস। তাঁকেও রাখা হয়েছে এই দলে। গেলের সামনে ওয়েস্ট ইন্ডিজের হয়ে আরও একটি রেকর্ড অপেক্ষা করছে। আর মাত্র ১১ রান করতে পারলেই ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট ইতিহাসে স্বর্ণ অক্ষরে লেখা হবে তাঁর নাম।

কারণ ওয়েস্ট ইন্ডিজের হয়ে এক দিনের ক্রিকেটে সর্বাধিক ব্যক্তিগত রান এখন ব্রায়ান লারার দখলে। ২৯৫টি ম্যাচ খেলেতিনি করেছিলেন মোট ১০,৩৪৮ রান। সমসংখ্যক ম্যাচ খেলে ক্রিস গেলের রান ১০,৩৩৮ রান। ভারতের বিরুদ্ধে মাত্র ১১ রান করতে পারলেই কেল্লা ফতে। লারাকে পেছনে ফেলে নতুন রেকর্ড গড়বেন গেল। তাই এই সিরিজে ক্রিকেটপ্রেমীদের নজর থাকবে ইউনিভার্স বসের উপরই।

Advertisement

আরও পড়ুন: মার্কিন ভিসা নিয়ে সমস্যায় মহম্মদ শামি, সমাধান করল বোর্ড

এক নজরে দেখে নেওয়া যাক ওয়েস্ট ইন্ডিজের ১৪ দলে কে কে থাকছেন।

জেসন হোল্ডার(অধিনায়ক), জন ক্যাম্পবেল, এভিন লুইস, সেমরন হেটমায়ার, নিকলাস পুরান, রসটন চেস, ফাবিয়ান আলেন, কার্লোস ব্রাথওয়েটের, কেমো পল, ক্রিস গেল, শেলডন কটরেল, ওশেন থমাস, শাই হোপ এবং কেমার রোচ।

আরও পড়ুন: রোনাল্ডোর সঙ্গে ছবি, আটক ভক্ত


আরও পড়ুন

Advertisement