Advertisement
২৬ এপ্রিল ২০২৪
ICC World Test Championship

WTC Final: বাইরে বৃষ্টি, তবু খেলা হল অশ্বিনদের, দেখুন ভিডিয়ো

ক্রিকেটের বদলে ভারতীয় দল ড্রেসিংরুমের অন্দরেই বিভিন্ন খেলায় ব্যস্ত রাখল নিজেদের।

শুক্রবার মাঠ পরিদর্শনে অশ্বিন।

শুক্রবার মাঠ পরিদর্শনে অশ্বিন। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২১ ২১:৪৯
Share: Save:

বাইরে তখন অঝোর ধারায় বৃষ্টি পড়ছে। প্রথম দিনের খেলা তখনও শুরু করা যায়নি। এমনকী, টস করতেও মাঠে যেতে পারেননি দুই অধিনায়ক বিরাট কোহলী এবং কেন উইলিয়ামসন। সবুজ ঘাসে না নামলেও ড্রেসিংরুমে সময় নষ্ট করেননি কোহলীরা।

ক্রিকেটের বদলে ভারতীয় দল ড্রেসিংরুমের অন্দরেই বিভিন্ন খেলায় ব্যস্ত রাখল নিজেদের। স্পিনার রবিচন্দ্রন অশ্বিনকে দেখা গেল দলের সাপোর্ট স্টাফদের সঙ্গে ‘ডার্ট’ খেলায় ব্যস্ত থাকতে। মাঠে বলের জাদু দেখালেও ডার্টে সে ভাবে সিদ্ধহস্ত নন অশ্বিন। ভিডিয়ো দেখেই সেটা বোঝা গিয়েছে।

নিজেই স্কোরবোর্ড পড়ে শুনিয়েছেন অশ্বিন। দেখা গিয়েছে, ভিডিয়ো অ্যানালিস্ট হরি ৮৫ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে। ফিজিয়ো নীতিন পটেল ৭১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে। আর এক ফিজিয়ো যোগেশ পারমার ৬২ পয়েন্ট নিয়ে তৃতীয়। অশ্বিন নিজে সবার শেষে। ৫৭ পয়েন্ট নিয়ে চতুর্থ। অশ্বিনরা যখন ডার্ট খেলায় ব্যস্ত, তখন অন্যদের দেখা গিয়েছে টেবিল টেনিস খেলতে। ভিডিয়োতে দেখা না গেলেও শব্দ ভেসে এসেছে।

প্রথম দিনের খেলা বৃষ্টিতে ভেস্তে যাওয়ায় ম্যাচ যে রিজার্ভ ডে-তে গড়াবে তা বোঝাই গিয়েছে। এখন দেখার দ্বিতীয় দিনে নির্ধারিত সময় খেলা শুরু হয় কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE