Advertisement
২৭ এপ্রিল ২০২৪
la liga

মেজাজ খারাপ জিদানের, ভবিষ্যৎ নিয়ে ভাবনা শুরু রিয়াল মাদ্রিদের প্রশিক্ষকের

গত বছর লা লিগা জিতলেও এ বারে পারলেন না জিদান। তবে কী বিদায় নেবেন তিনি মাদ্রিদ থেকে?

লিগ হাত ছাড়া জিনেদিন জিদানের।

লিগ হাত ছাড়া জিনেদিন জিদানের। ছবি: রয়টার্স

সংবাদ সংস্থা
মাদ্রিদ শেষ আপডেট: ২৩ মে ২০২১ ১৭:৩০
Share: Save:

লা লিগা জিততে পারেননি। শেষ দিন অবধি লড়াইয়ে থাকলেও শনিবার আতলেতিকো মাদ্রিদ জিতে যাওয়ায় লিগ হাত ছাড়া জিনেদিন জিদানের। তাই শেষ ম্যাচে রিয়াল মাদ্রিদ জিতলেও মেজাজ খারাপ প্রশিক্ষকের। আগামী বছর কী করবেন সেই নিয়ে সিদ্ধান্ত নিতে দলের সঙ্গে কথা বলবেন তিনি।

৩৮ ম্যাচে ৮৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে শেষ করল রিয়াল। ২ পয়েন্ট বেশি পেয়ে লা লিগা চ্যাম্পিয়ন আতলেতিকো। শেষ ম্যাচে ভিয়ারেলের বিরুদ্ধে ২-১ ব্যবধানে জেতে জিদানের ছেলেরা। গোল করেন করিম বেঞ্জেমা এবং লুকা মদ্রিচ। কিন্তু তাতেও লাভ হয়নি কারণ আতলেতিকোর হয়ে অ্যাঞ্জেল করিয়া এবং লুইস সুয়ারেজ গোল করে দলকে জিতিয়ে দেন। ৭ বছর পর লা লিগা জেতে আতলেতিকো।

জিদান বলেন, “আমার মেজাজ খারাপ হয়ে গিয়েছে। লা লিগা জিততে পারলাম না। মেজাজ খারাপের কারণ জিজ্ঞেস করলে বলব এটাই কারণ। আতলেতিকোকে অভিনন্দন জানাতেই হবে। ওরা ট্রফির দাবিদার। লিগ টেবিলে যে শীর্ষে থাকবে সেই এটার দাবিদার।” নিজের দলেরও প্রশংসা করেছেন জিদান। তিনি বলেন, “তবে সব চেয়ে গুরুত্বপূর্ণ রিয়াল মাদ্রিদের ফুটবলাররা কী করেছে। সমস্ত সমর্থকদের ধন্যবাদ সব সময় আমাদের পাশে থাকার জন্য। আমার মনে হয় সবার আমাদের ফুটবলারদের জন্য গর্ব করা উচিত। ওরা নিজেদের উজাড় করে দিয়েছে।”

গত বছর লা লিগা জিতলেও এ বারে পারলেন না জিদান। তবে কী বিদায় নেবেন তিনি মাদ্রিদ থেকে? জিদান বলেন, “মন শান্ত হলে দলের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেব। এখনই কিছু ঠিক করিনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

football real madrid la liga Zinedine Zidane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE