Advertisement
০৩ মে ২০২৪
Viral

পেট ফুলিয়ে, কোমর ঝাঁকিয়ে মার্জার সরণী মাতিয়ে দিল! এ কোন মডেল?

টুইটারে ভিডিয়োটি পোস্ট করে একজন লিখেছেন, এত মিষ্টি মডেল আমি আগে কখনও দেখিনি। ভিডিওটি এর পর যাঁরা দেখেছেন, তাঁদেরও একই মত।

সবারই চোখ আটকে মডেলের উপর।

সবারই চোখ আটকে মডেলের উপর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ২৩:৪৭
Share: Save:

জামার শেষ খুঁটটি আঙ্গুলে নিখুঁত ভাবে ধরে হওয়ায় ওড়াতে ওড়াতে মঞ্চে হাজির হল সে। যেমন মডেলরা করে থাকেন। তার পর হাত দুটো কোমরে রেখে সামান্য লাফাতে লাফাতে এগিয়ে এল মার্জার সরণী বেয়ে। দু পাশে বসে থাকা দর্শকদের চোখে চোখ রেখে পেট খানা যতদূর সম্ভব বাইরে ঠেলে দিয়ে দাঁড়ালো সে। আবার আচম্বিতেই কোমরে ঝাঁকুনি দিয়ে জামা ওড়াতে ওড়াতে মঞ্চ ছেড়ে বেরিয়ে গেল। মুগ্ধ দর্শকেরা তত ক্ষণে হাত তালি দিতেও ভুলে গিয়েছেন। সবারই চোখ আটকে মডেলের উপর। যেন এর পর আর কাউকে দেখতে ভালো লাগবে না। এক ফ্যাশন শোয়ের এই দৃশ্য এখন ভাইরাল।

টুইটারে ভিডিয়োটি পোস্ট করে একজন লিখেছেন, এত মিষ্টি মডেল আমি আগে কখনও দেখিনি। ভিডিওটি এর পর যাঁরা দেখেছেন, তাঁদেরও একই মত। মডেলের প্রশংসায় পঞ্চমুখ তাঁরাও। কিন্তু কে এই মডেল?

ভাইরাল হওয়া ভিডিয়ো তে যাকে মডেলের মত মঞ্চ মাতাতে দেখা যাচ্ছে সে আসলে বছর তিন-চারেকের ছোট্ট মেয়ে। গোলাপি লাল ছোপ ছোপ একটি ফ্রক পরে মার্জার সরণীতে হুবহু মডেলদের অনুকরণ করতে দেখা যাচ্ছে তাকে। ভিডিয়ো দেখে অবশ্য অনেকেই লিখেছেন, যে ভাবে ওই ছোট্ট মডেল দর্শকের সামনে পেট ঠেলে, কোমর ঝাকিয়ে পোশাক দেখিয়েছে, তা দেখে হেসে কুল পাচ্ছেন না তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Catwalk Girl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE