Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Teacher pranks students

ছাত্র-ছাত্রীদের ভয় দেখিয়েই মজা পান শিক্ষক! ভাইরাল হল ক্লাসরুমের দৃশ্য

একটুও অসতর্ক হলে বিপদ! কোথা থেকে হাজির হয়ে যে স্যর চমকে দেবেন, তার তল পান না পড়ুয়ারা। ভয়ের চোটে পিলে চমকে যায়। আবার কখনও চিৎকার করে ওঠেন তাঁরা।

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১০:৪৫
Share: Save:

তাঁর ক্লাসে এক মুহূর্তের জন্য আনমনা হওয়ার উপায় নেই। শিক্ষকের ভয়েই সদা সতর্ক থাকতে হয় পড়ুয়াদের।

একটুও অসতর্ক হলে বিপদ! কোথা থেকে হাজির হয়ে যে স্যার চমকে দেবেন, তার তল পান না পড়ুয়ারা। ভয়ের চোটে পিলে চমকে যায়। আবার কখনও চিৎকার করে ওঠেন তাঁরা। আতঙ্কে হৃৎপিণ্ডখানা লাফিয়ে মুখ দিয়ে বেরিয়ে পড়ার অবস্থা হয় কখনও সখনও। সেই ‘ভয়ানক’ ক্লাসরুমেরই একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সমাজ মাধ্যমে।

শিক্ষকের নাম রায়ান ইজাত। ভিডিয়োয় দেখে বোঝা যায়, ছাত্র-ছাত্রীদের চমকে দিয়েই মজা পান তিনি। তাঁর ক্লাসরুমে কেউ ঢুকছে আগে থেকে বুঝতে পারলেই তিনি লুকিয়ে পড়েন দরজার আড়ালে। নয়তো সিনেমার ভূতের মত অদ্ভুত ভঙ্গিতে ঝুলে থাকেন দরজার উপর থেকে। ক্লাসরুমে ঢুকে হঠাৎ ওইরকম দৃশ্য দেখে আঁতকে ওঠেন ছাত্র ছাত্রীরা। তাতেই স্যারের মজা।

ভিডিয়োয় দেখা যায়, ক্লাসে গল্প করতে করতে ঢোকা দুই ছাত্রীর সামনে আচমকা আড়াল থেকে একটি প্রশ্নপত্র হাত বাড়িয়ে এগিয়ে দিচ্ছেন। তাতে চমকে গিয়ে চিৎকার করছেন ছাত্র-ছাত্রীরা।

আবার কখনও স্পাইডারম্যানের পোশাক পরে শিক্ষক আটকে রয়েছেন দরজার গায়ে। ছাত্ররা ঢুকতেই তিনি বিজাতীয় স্বরে বলছেন, ‘‘আমার পাতা জালে তোমাদের স্বাগত।’’

ভিডিয়োটি দেখে অবশ্য মজা পেয়েছেন নেটাগরিকেরা। তবে অনেকে এও লিখেছেন, ‘‘ভাগ্যিস আমাদের ভাগ্যে এমন শিক্ষক জোটেনি’’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE