Advertisement
০৫ মে ২০২৪
Love Letter

স্বামীর পুরনো প্রেমপত্র খুঁজে পেলেন স্ত্রী, কী লেখা ছিল তাতে? ১৮ বছর পর ফাঁস করলেন তিনি

প্রায় ১৯ বছরের পুরোনো একটি চিঠি পোস্ট করে এক টুইটার ব্যবহারকারী জানিয়েছেন, চিঠিটি আসলে প্রেমপত্র। তাঁর স্বামীরই লেখা সে়টি।

A Photograph representing Love

বছর ২০ আগেও প্রেম হত চিঠি, চিরকুটে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ২৩:৩৯
Share: Save:

খুব বেশি দিন আগের কথা নয়, বছর ২০ আগেও প্রেম হত চিঠি, চিরকুটে। তখন মোবাইল-মোহে এখনকার মত মজেনি মানুষ। হাতে গুঁজে দেওয়া, ভাঁজ করা ছোট-বড় কাগুজে বার্তা তখনও ঢেউ তুলত হৃদয়ে। সেই হারিয়ে যাওয়া সময়েরই একটা ছোট্ট নিদর্শন এক নেটাগরিক শেয়ার করেছিলেন। যা ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

প্রায় ১৯ বছরের পুরোনো একটি চিঠি পোস্ট করে এক টুইটার ব্যবহারকারী জানিয়েছেন, চিঠিটি আসলে প্রেমপত্র। সেটি তাঁরই স্বামীর লেখা। তাঁরা দুজনেই যখন কলেজে পড়তেন, তখন এই চিঠি তাঁকে লিখেছিলেন তাঁর স্বামী। তবে সঙ্গে যে চিঠির ছবি দিয়েছেন ওই মহিলা, তার বয়ান পড়ে হোঁচট খেতে হয়।

কারণ প্রেমপত্রে কোনও ভালবাসা বা রোম্যান্সের কথা লেখা নেই। বদলে আঁকা রয়েছে একটি বিজ্ঞানের গবেষণার ডায়াগ্রাম। এমনকি, যে গবেষণার জন্য সেটি আঁকা, সেই গবেষণার বিষয়েও অনেক কিছু লেখা হয়েছে চিঠিতে।

তাতে যেমন ২৫ কেজির ব্যাটারি তুলতে গিয়ে কোমরে চোট পাওয়ার ঘটনার বিবরণ রয়েছে, তেমনই বলা হয়েছে, গবেষণার সঙ্গীদের সঙ্গে তাঁর নানা আলোচনার কথাও। চিঠিটি টুইটারে পোস্ট করে ওই মহিলা লিখেছেন, ‘‘হ্যাঁ, এঁকে আমি পছন্দ করেছিলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Letter Married Couple Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE