Advertisement
০৫ মে ২০২৪
Viral

ঝাগড়ার চোটে মাথায় মাথায় গুঁতোগুঁতি, একজন থামলেও আরেকজন থামতেই চায় না

ইনস্টাগ্রামে সেই গুরুতর লড়াইয়ের ভিডিয়ো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। তবে সেই লড়াই দেখতে সামাজিক মাধ্যমে ভিড়ও জমছে বিস্তর।

তখনও চলছে লড়াই।

তখনও চলছে লড়াই। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ২১:২২
Share: Save:

লড়াই চলছে। তবে তেড়েফুঁড়ে নয়। তা বলে দুই লড়াকু তাদের ‘ডুয়েল’ নিয়ে মনযোগী নয় এমনও বলা চলে না। একজন থামলে আরেকজন এগিয়ে আসে। ছোট্ট দু’খানি শিং বাগিয়ে গুঁতিয়ে দেয় প্রতিপক্ষকে। নির্বিকার ভাবে পাল্টা ধাক্কা দেয় সাদা পশমে ঢাকা মিষ্টি দেখতে বিপক্ষ। সবুজ ঘাসে এই দুই বীরের কাণ্ড দেখে হেসে আকুল নেটাগরিকরা।

ভিডিয়োটি পোস্ট করা হয়েছে ইনস্টাগ্রামে। জর্ড গার্ডেন নামে একটি অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি পোস্ট করে লেখা হয়েছে, ‘‘ক্যামেরায় ধরা পড়া সবচেয়ে গুরুতর লড়াই’’।

ভিডিয়োটি শেয়ার হওয়ার পর থেকে ১৬ লক্ষ বার দেখা হয়ে গিয়েছে। ইতিমধ্যেই বহুবার শেয়ারও হয়েছে ইনস্টাগ্রাম-সহ সমাজমাধ্যমের অন্যান্য প্ল্যাটফর্মে।

ভিডিয়ো দেখে অনেকেই মজা করে নানা মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ‘‘ওরে বাবা! আমি তো ভয়ই পেয়ে গেলাম।’’ কেউ আবার লিখেছেন, ‘‘ভাগ্যিস ওরা থামল, নাহলে দু’জনের মাথাতেই ছোট ছোট দু’খানা গর্ত হয়ে যেত!!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE