Advertisement
০২ মে ২০২৪
Viral News

বিয়ে করতে এসে ‘মাতলামি’, নেশাগ্রস্ত বরকে দেখে বিয়েই ভেঙে দিলেন কনে

বর নেশাগ্রস্ত অবস্থায় বিয়ে করতে এসেছিলেন বলে অভিযোগ। তিনি কনের পরিবারকেও অপমান করেন। বিয়ের দিন বরের এই রূপ দেখে কনে বেঁকে বসেন। তিনি বিয়ে ভেঙে দেন।

Bride cancels wedding after seeing drunk groom inside venue.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৪:৩৪
Share: Save:

ছাঁদনাতলা তৈরি, অতিথিরাও সকলে এসে গিয়েছেন। কিন্তু শেষ মুহূর্তে বেঁকে বসলেন খোদ কনে। বরের আচরণ দেখে তিনি সটান বিয়ে ভেঙে দিলেন। আত্মীয়স্বজনেরা বললেও আর তাঁকে রাজি করানো যায়নি।

ঘটনাটি উত্তরপ্রদেশের হারদোই জেলার। অভিযোগ, নেশা করে বিয়ে করতে এসেছিলেন পাত্র। তাঁর সঙ্গে তাঁর কয়েক জন বন্ধুও নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন। বিয়ের আসরে পৌঁছে তাঁরা অসংলগ্ন কথা বলছিলেন। এমনকি, তরুণীর পরিবারকে অপমানও করেন বলে অভিযোগ। এই পরিস্থিতিতে বিয়ে না করার সিদ্ধান্ত নেন কনে। ঘটনার কথা সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

অভিযোগ, যুবক বিয়ে করতে এসেছিলেন ঠিকই, কিন্তু বরযাত্রীর সঙ্গে আসেননি তাঁর বাবা। এ নিয়ে কনের পরিবারের মধ্যে প্রথম থেকেই কিছুটা অসন্তোষ তৈরি হয়েছিল। তার পর দেখা যায়, বরযাত্রীর সঙ্গে আসা অনেকেই নেশাগ্রস্ত। এমনকি, বর নিজেও মদ খেয়ে বিয়ে করতে এসেছেন।

বিয়ের আসরে পৌঁছে মঞ্চে উঠে কনের পরিবারকে উদ্দেশ করে অসম্মানজনক কিছু কথা বলেন যুবক, অভিযোগ তেমনটাই। তিনি কনের পরিবারকে হুমকিও দেন। তার পরেই হবু স্বামীর এই রূপ দেখে কনে বিয়ে করবেন না বলে জানিয়ে দেন। তাঁর অভিযোগ, ওই যুবক নিষিদ্ধ মাদকও সেবন করে থাকেন। বরের পরিবারের তরফে অনুরোধ করেও কনেকে এর পর আর বিয়েতে রাজি করানো যায়নি। তিনি নিজের সিদ্ধান্তে অনড় ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding Viral Bride Groom
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE