Advertisement
২০ এপ্রিল ২০২৪
Viral Video

মেয়েকে টেনে নিয়ে যাচ্ছে কুমির! বাঁচাতে নদীতে ঝাঁপ দিলেন মা, তার পর কী হল

নদীর ধারে কন্যাকে নিয়ে দাঁড়িয়েছিলেন এক মহিলা। কখন যে তাঁদের দিকে ধাওয়া করেছে কুমির, তা ঘুণাক্ষরেও টের পাননি তাঁরা।

representative photo of Crocodile

কুমিরটিকে ধরে ডাঙায় তোলেন স্থানীয়রা। —প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কুয়ালালামপুর শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১৩:১৫
Share: Save:

নদীর ধারে দাঁড়িয়েছিলেন মা, মেয়ে। আচমকা কন্যার পা ধরে টানল কুমির। এমন অবস্থায় মেয়েকে বাঁচাতে নিজের জীবনকে তোয়াক্কা না করেই নদীতে ঝাঁপ দিলেন মহিলা। এমন ঘটনাই ঘটেছে মালয়েশিয়ার সেলাঙ্গর প্রদেশে। সম্প্রতি এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

নদীর ধারে কন্যাকে নিয়ে দাঁড়িয়েছিলেন এক মহিলা। কখন যে তাঁদের দিকে ধাওয়া করেছে কুমির, তা ঘুণাক্ষরেও টের পাননি তাঁরা। প্রথমে দাঁত দিয়ে ৯ বছরের বালিকার পা ধরে কুমিরটি। তার পর পা ধরে টানতে টানতে প্রায় ১০ মিটার পর্যন্ত নদীর জলে নেমে যায় কুমিরটি। চোখের সামনে এই ঘটনা দেখে কোনও কিছু না ভেবেই ঝাঁপ দেন মহিলা।

এর পর কুমিরের হাত থেকে কন্যাকে ছাড়ানোর জন্য রীতিমতো যুদ্ধ চলে মহিলার। সেই সময় চিৎকার শুনে জড়ো হন স্থানীয়রা। তাঁরাই কুমিরের হাত থেকে ওই মহিলা এবং তাঁর কন্যাকে উদ্ধার করেন। পরে কুমিরটিকে ধরে ডাঙায় তোলেন তাঁরা। কুমিরকে ধরার ভিডিয়োটি প্রকাশ্যে এসেছে। ওই মহিলা এবং তাঁর কন্যার পায়ে চোট লেগেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Crocodile
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE