Advertisement
২৫ এপ্রিল ২০২৪
MS Dhoni

নিজের বিয়ের কার্ডে ছাপালেন ‘থালা’র মুখ! ধোনিভক্তের কীর্তিতে মুগ্ধ সিএসকে অনুরাগীরা

নিজেকে ধোনির ভক্ত বলে পরিচয় দেওয়া ছত্তীসগঢ়ের এক বাসিন্দা তাঁর বিয়ের কার্ডে ছাপিয়ে ফেলেছেন প্রিয় ‘থালার’র মুখ। সঙ্গে রয়েছে ধোনির জার্সি নম্বরটিও।

Image of wedding card

বিয়ের কার্ডে এমএস ধোনির ছবি। ছবি:  টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ২০:২১
Share: Save:

সপ্তাহখানেক আগে গুটিয়েছে আইপিএলের আসর। পঞ্চম বারের জন্য চ্যাম্পিয়নের ট্রফি ঘরে তুলেছে চেন্নাই সুপার কিংস। তবে চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির উন্মাদনা যে স্তিমিত হয়নি, তার প্রমাণ পাওয়া গেল একটি বিয়ের কার্ডে। নিজেকে ধোনির ভক্ত বলে পরিচয় দেওয়া ছত্তীসগঢ়ের এক বাসিন্দা তাঁর বিয়ের কার্ডে ছাপিয়ে ফেলেছেন প্রিয় ‘থালার’র মুখ। সঙ্গে রয়েছে ধোনির জার্সি নম্বরটিও। সমাজমাধ্যমে ওই বিয়ের কার্ডের ছবিটি ঘিরে বেশ হইচই শুরু হয়েছে।

দীপক নামে ছত্তীসগঢ়ের ওই ধোনিভক্তের বিয়ের কার্ডে দেখা গিয়েছে তাঁর হবু স্ত্রী নাম। আগামী ৭ জুন, বুধবার গরিমার সঙ্গে নতুন জীবন শুরু করবেন তিনি। কার্ডের দু’পাশেই ‘থালা’ এবং ৭ নম্বরের খোদাই করা হয়েছে। রয়েছে ধোনির হাসিমুখের ছবিও।

তামিল ভাষায় ‘থালা’র অর্থ নেতা। সেই নেতা ধোনিকেই শ্রদ্ধা জানিয়েছেন দীপক। নিজের বিয়ের কার্ডটি টুইট করে তিনি লিখেছেন, ‘‘হলুদ জ্বর এখনও সারেনি।’’ সিএসকে-র হলুদবাহিনীর নেতাকে ট্যাগও করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni IPL final Wedding Card Viral Post
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE