Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Trending

বায়ুসেনার জন্য ৪০০০ ডিম, গাড়িতে তুলতেই নিয়ে চম্পট দিলেন অটো চালক

এক অটোরিক্সাচালকের উপর দায়িত্ব ছিল গোয়ালিয়রে বায়ুসেনাকর্মীদের মেসে চাহিদামতো জিনিসপত্র পৌঁছে দেওয়ার। সেই মতো সরবরাহকারীর দোকানের সামনেই দাঁড়িয়েছিলেন তিনি।

ডিম নিয়ে পালালো চোর।

ডিম নিয়ে পালালো চোর। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ১৯:১৭
Share: Save:

চোরে নিয়ে গেল ডিম। বায়ুসেনাকর্মীদের মেস থেকে বরাত এসেছিল ৪০০০ ডিমের। সেই ডিম মেসে পৌঁছে দেওয়ার জন্য গাড়িতে তুলতেই গাড়ি নিয়ে চম্পট দিলেন চালক। মধ্যপ্রদেশের গোয়ালিয়রের এই ঘটনার ২৪ ঘণ্টা কেটে গেলেও ডিমচোরকে ধরতে পারেনি পুলিশ।

পুলিশ জানিয়েছে, এক অটোরিক্সাচালকের উপর দায়িত্ব ছিল গোয়ালিয়রের বায়ুসেনাকর্মীদের মেসে চাহিদামতো জিনিসপত্র পৌঁছে দেওয়ার। সেই মতো সরবরাহকারীর দোকানের সামনেই দাঁড়িয়েছিলেন অটোচালক। বরাত অনুযায়ী ডিমের বাক্সগুলি অটোতে তুলে দোকানদার অন্য কাজে ব্যস্ত হয়ে যেতেই অটোটি ছেড়ে দেয়। কিন্তু তার পর আর বায়ুসেনাকর্মীদের মেসে পৌঁছয়নি গাড়িটি।

সরবরাহকারী জানিয়েছেন, বরাতের অন্য জিনিসপত্র এবং আনাজপাতি দেওয়ার জন্য অটোটিকে অপেক্ষা করতে বলে অন্য একটি গাড়িতে মালপত্র তুলছিলেন তিনি। আচমকাই দেখেন গাড়িতে স্টার্ট দিয়ে অটোটিকে বেরিয়ে যেতে।

রবিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। তার ২৪ ঘণ্টা পরে সোমবার সন্ধে পর্যন্ত ধরা পড়েনি ডিমচোর। পুলিশ ওই অটোচালকের বিরুদ্ধে চুরির মামলা দায়ের করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trending Social Media Trending Eggs IAF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE