Advertisement
২৫ জুন ২০২৪
Viral

গাড়ি চলছে, চালক নেই! আরোহীর আসনে বসে ভয়ে ক্রমাগত চেঁচিয়ে গেলেন বৃদ্ধ

গাড়ির জন্য অপেক্ষা করছিলেন এক বৃদ্ধ। গাড়ি এসে সামনে থামতে তিনি তাতে উঠেও পড়েন। কিন্তু গাড়ি চলতে শুরু করার পর আচমকাই তিনি আবিষ্কার করেন সামনের আসনে কোনও চালক নেই। স্টিয়ারিং ঘুরছে নিজে নিজেই।

elderly man rides in a driverless car

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে চলন্ত গাড়িতে রীতিমতো হুড়োহুড়ি পড়ে গিয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১৯:৫০
Share: Save:

অনলাইনে গাড়ির বুকিং করেছিলেন। কিন্তু গাড়িতে উঠেই চমকে গেলেন দুই বৃদ্ধ। দামি জাগুয়ার গাড়ি এসেছিল তাঁদের গন্তব্যে পৌঁছে দিতে। কিন্তু গাড়ির আরোহীর আসনে বসে চালকের আসনে উঁকি দিতেই শিউরে উঠলেন দু’জনে। দেখা গেল, গাড়ির স্টিয়ারিং ঘুরছে, গাড়িও এগিয়ে চলেছে রাস্তা ধরে কিন্তু চালকের আসনে কেউ নেই। দুই বৃদ্ধের সেই বিস্ময়াহত প্রতিক্রিয়ার একটি ভিডিয়ো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে গাড়ির, জন্য মেয়ের সঙ্গে রাস্তার ধারে অপেক্ষা করছেন বৃদ্ধ। তাঁদের সামনেই এসে দাঁড়ায় একটি স্বনিয়ন্ত্রিত জাগুয়ার গাড়ি। এই ধরনের চালকহীন গাড়ির পরিষেবা বিদেশে অনেক শহরেই চালু হয়েছে। তবে সেই গাড়িতে চড়ার অভিজ্ঞতা না থাকায় ঘাবড়ে গিয়েছেন দুই বৃদ্ধ।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে চলন্ত গাড়িতে রীতিমতো হুড়োহুড়ি পড়ে গিয়েছে। আতঙ্কিত দুই বৃদ্ধ আরোহী ভেবেই পাচ্ছেন না চালক ছাড়া গাড়িটি চলছে কী ভাবে। এমনকি, গাড়িটি দুর্ঘটনাগ্রস্ত হবে কি না তা নিয়েও রীতিমতো শঙ্কিত হয়ে পড়েছেন দু’জনেই। একটা সময় চালকের আসনে হাত বাড়িয়ে অদৃশ্য চালককে ছোঁয়ার চেষ্টাও করতে দেখা যায় এক বৃদ্ধকে। কিন্তু স্বনিয়ন্ত্রিত সেই গাড়িতে স্বাভাবিক ভাবেই চালককে খুঁজে পাননি তিনি ফলে হতাশ হয়েছেন আরও।

গাড়িতে একটি যান্ত্রিক স্বর তাঁদের বলে সিট বেল্ট বেঁধে নিতে। তার জবাবে দুই বৃদ্ধকেই বলতে শোনা যায়। সে তো অবশ্যই বাঁধব। ভাবটা এমন, ‘‘এই গাড়িকে বিশ্বাস নেই যেকোনও মুহূর্তে দুর্ঘটনা ঘটে যেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE