Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Viral

Viral: বৃষ্টিতে জনবহুল এলাকার রাস্তায় উঠে এল বিশাল কুমির, উদ্ধার করতে গিয়ে হিমসিম অবস্থা

বৃষ্টিতে উত্তরপ্রদেশের শিবকুটিরের জনবহুল এলাকায় রাস্তায় কুমির ঘিরে আতঙ্ক ছড়াল।

বৃষ্টিতে ডাঙায় উঠে এল কুমিরটি।

বৃষ্টিতে ডাঙায় উঠে এল কুমিরটি। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১৫:০৩
Share: Save:

গলির রাস্তায় কাদাজলে ছটফট করছে বিশালাকার এক কুমির। আর তাকে দড়ি দিয়ে আষ্টেপৃষ্ঠে বেঁধে দাঁড়িয়ে রয়েছেন একদল ব্যক্তি। সেই শৃঙ্খল ছাড়াতে রীতিমতো হিমসিম খাচ্ছে কুমিরটি। তাকে বাগে আনতে নাজেহাল দশা উদ্ধারকারী দলেরও।

বৃষ্টিতে উত্তরপ্রদেশের শিবকুটিতে জনবহুল এলাকায় চলে এসেছিল একটি কুমির। আর তাকে উদ্ধার করতে গিয়ে হিমসিম অবস্থা হল। কুমিরটিকে উদ্ধারের ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে।

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, দু’দিকে সার দিয়ে রয়েছে বাড়ি। মধ্যিখানে সরু রাস্তা। বৃষ্টির জেরে ওই রাস্তায় সামান্য জল জমে রয়েছে। কাদাজলে পড়ে রয়েছে কুমিরটি। তার মুখ জাল দিয়ে বাঁধা রয়েছে।

চারপাশে জনা দশেক ব্যক্তি দড়ি দিয়ে বেঁধে উদ্ধারের চেষ্টা করছেন। কিন্তু কুমিরটিকে কিছুতেই বাগে আনতে পারছেন না তাঁরা। কখনও লেজ ঝাপটা মেরে, আবার কখনও ডিগবাজি খেয়ে ওই শৃঙ্খল ছাড়ানোর চেষ্টা করছে কুমিরটি। কিন্তু নিজেকে মুক্ত করতে পারছে না।

কিছু দিন আগে, ভারি বৃষ্টির জেরে মধ্যপ্রদেশের শিবপুরী জেলায় ঘনবসতিপূর্ণ এলাকায় রাস্তায় কুমির দেখা গিয়েছিল। সেই ভিডিয়োও সাড়া ফেলে দিয়েছিল নেটমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral News Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE