Advertisement
০৪ মে ২০২৪
Viral

‘গ্রামে ঢোকার ১কিমি আগে...’, অনলাইনের কেনা জিনিসের ঠিকানা দেখে হাসির রোল

টুইটারে প্রকাশ্যে এসেছে সেই ঠিকানা লেখা একটি মোড়কের ছবি। অনলাইনে কেনা জিনিসপত্র যে ধরনের মোড়কে মুড়ে ক্রেতার হতে এসে পৌঁছয়। এই মোড়কটিও তেমনই।

টুইটারে প্রকাশ্যে এসেছে ঠিকানা লেখা মোড়কেটির ছবি।

টুইটারে প্রকাশ্যে এসেছে ঠিকানা লেখা মোড়কেটির ছবি। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ২৩:৫০
Share: Save:

অনলাইনে কেনা জিনিসের নিখুঁত ঠিকানা দেওয়া দস্তুর। কারণ তাতে জিনিসটি সরবরাহ করার সময় ঠিকানার খোঁজে হয়রান হতে হয় না সরবরাহকারীকে। ফলে ঠিকানার দু’ছত্রের সঙ্গে জোড়ে এলাকার কাছাকাছি থাকা কোনও পরিচিত স্থানের নাম এবং ঠিকানাও। সম্প্রতি তেমনই এক অতি নিখুঁত এবং পুঙ্খানপুঙ্খ ভাবে বর্ণিত অনলাইন ডেলিভারির ঠিকানা ইন্টারনেটে ছড়িয়েছে।

টুইটারে প্রকাশ্যে এসেছে সেই ঠিকানা লেখা একটি মোড়কের ছবি। অনলাইনে কেনা জিনিসপত্র যে ধরনের মোড়কে মুড়ে ক্রেতার হতে এসে পৌঁছয়। এই মোড়কটিও তেমনই। শুধু তাতে লেখা ঠিকানাটি একটু আলাদা। মোড়কের ছবিটি টুইটারে পোস্ট করা হয়েছে নিশান্ত নামের অ্যাকাউন্ট থেকে। পোস্টের বিবরণে লেখা, “যিনি এই ঠিকানায় ডেলিভারি করবেন, তিনি আজীবন এই ঠিকানা ভুলতে পারবেন না।”

কী লেখা আছে ওই মোড়কে? ছবিতে দেখা যাচ্ছে সরবরাহকারীর জন্য স্পষ্ট দিক নির্দেশ, “গিলাকত গ্রাম থেকে ১ কিলোমিটার আগে ডান দিকে আমাদের চাষের জমির গেট আছে। লোহার গেট। পাশে কালো পাথর ছড়ানো আছে। ওখানে এসে আমায় ফোন করবেন, আমি গেটের কাছে পৌঁছে যাবো।” এই পর্যন্ত লিখেই থেমেছেন ক্রেতা। যাঁর নাম ভিখারাম, বাড়ি রাজস্থানের যোধপুর জেলার হরিশ নগরে। তাঁর দেওয়া ওই ঠিকানার বহর দেখে হাসির রোল উঠেছে ইন্টারনেটে। কেউ লিখেছেন, যাক তাহলে শেষ পর্যন্ত ঠিকানাটা শেষ হল। আমার তো মনে হচ্ছিল, থামবেই না। কেউ বা লিখেছেন, ঠিকানা লিখলে, তা এই ভাবেই লেখা উচিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Online Delivery Package Address
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE