Advertisement
০৬ মে ২০২৪
Viral Video

শ্যাম্পু মাখিয়ে কিং কোবরাকে স্নান করাচ্ছেন যুবক, প্রকাশ্যে সেই ভিডিয়ো

সাপকে কে না ভয় পায় বলুন! তার পর আবার কিং কোবরা। সেই সাপকেই কিনা স্নান করাচ্ছেন যুবক! এমন কাণ্ড দেখে হতবাক হয়েছেন অনেকে।

 photo of viral video

ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১৪:৫৯
Share: Save:

পোষ্যের প্রতি ভালবাসা অনেকেরই রয়েছে। ভালবেসে পোষ্যের যত্নআত্তিও করতে দেখা যায় অনেককে। কুকুর, বিড়ালকে স্নান করানোর দৃশ্যও নতুন নয়। কিন্তু কখনও কি দেখেছেন সাপকে স্নান করানো হচ্ছে! আবার যে সে সাপ নয়, একেবারে কিং কোবরা!

পেল্লায় চেহারা। গায়ের রং কালো। শরীরে সাদা রঙের ছোপ। বাথরুমে কিং কোবরাকে স্নান করাচ্ছেন এক যুবক। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সাপকে কে না ভয় পায় বলুন! তার পর আবার কিং কোবরা। সেই সাপকেই কিনা স্নান করাচ্ছেন যুবক! এমন কাণ্ড দেখে হতবাক হয়েছেন অনেকে। ভিডিয়োতে দেখা গিয়েছে, বাথরুমে সাপটিকে নিয়ে গিয়ে স্নান করাচ্ছেন যুবক। শ্যাম্পু দিয়ে সাপটির শরীর পরিষ্কার করছেন তিনি। কোনও ফোঁস করেনি সাপটি। বরং শ্যাম্পু মেখে স্নান করা তারিয়ে তারিয়ে উপভোগ করছে সে। আর যুবকও একেবারে নির্ভয়ে তাকে স্নান করাচ্ছেন। স্নানের পর সাপটি নিজে থেকেই সেখান দিয়ে সরে যায়।

ভিডিয়োটি কোন এলাকার , তা জানা যায়নি। তবে এই ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই কেউ কেউ শিউরে উঠেছেন। আবার কেউ হতবাক হয়ে গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video King Cobra Snake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE