Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Cake

এ ভাবে কেক বানানো হয়! ভিডিয়ো দেখে কেক প্রেমীরা বলছেন, আর কেক খাবেনই না

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ২১:৪৫
Share: Save:

কেক হল খাদ্যরসিকদের দুর্বলতা। তুলতুলে নরম স্পঞ্জের মতো মুখে দিলেই গলে যাওয়া কেক পেলে দু’চোখ আরামে বুজে ফেলতে ইচ্ছে হয়। ফলে হয় জন্মদিনের ছুতোয় নয়তো অন্য কোনও অজুহাতে কেক খাওয়া চলতে থাকে বছর ভর। কিন্তু সম্প্রতি সেই কেকপ্রেমীরাই ধাক্কা খেয়েছেন কেক তৈরির প্রক্রিয়া দেখে। ভাইরাল হওয়া ওই ভিডিয়ো দেখার পর তারা ঠিক করেছেন, এমন কেক দেখলে আর খাবেনই না।

ভিডিয়োটি টুইটারে শেয়ার করেছিলেন চিরাগ বরজাতিয়া নামে এক তরুণ ফিটনেস বিশেষজ্ঞ। তিনি মাঝে মধ্যেই বিভিন্ন স্বাদু খাবার প্রস্তুত করার ভিডিয়ো পোস্ট করেন। তবে এই ভিডিয়োটি দেখে চমকে গিয়েছেন নেটাগরিকেরা।

ভিডিয়োয় দেখা যাচ্ছে কী ভাবে কেকের মণ্ড প্রস্তুত করা থেকে শুরু করে কেকটিকে সাজিয়ে বাক্স বন্দি করা হচ্ছে। কিন্তু ভিডিয়ো দেখে নেটাগরিকেরা প্রশ্ন তুলেছেন, পুরো ব্যাপারটা আরও অনেকটা পরিচ্ছন্নতা বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে করা উচিত ছিল। এত অস্বাস্থ্যকর পরিবেশে এবং অস্বাস্থ্যকর ভাবে খাবার তৈরি করা ঠিক নয়। যেখানে কেকের মতো খাবার শিশুরাও খায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE