Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Viral Video

সার্কাস চলাকালীন আচমকা খাঁচা থেকে বেরিয়ে পড়ল সিংহ, তার পর?

দু’টি সিংহকে নিয়ে খেলা দেখাচ্ছিলেন দুই প্রশিক্ষক। সেই সময়ই সার্কাসের খাঁচা থেকে বেরিয়ে যায় সিংহ। আর তা দেখে হু়ড়োহুড়ি শুরু হয়ে যায় দর্শকদের মধ্যে।

photo of lion

সিংহকে নিয়ে সার্কাসে খেলা দেখানোর সময় বিপত্তি। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
বেজিং শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৮:৪৪
Share: Save:

সার্কাস দেখতে ভিড় জমিয়েছেন বহু মানুষ। সার্কাসের খাঁচায় তখন দাপিয়ে বেড়াচ্ছে ২ সিংহ। আর তাদের নিয়ে খেলা দেখাচ্ছেন দুই প্রশিক্ষক। কিন্তু কিছুতেই যেন সার্কাস দেখাতে চাইছে না ২ পশুরাজ। প্রশিক্ষকদের কথাই যেন শুনছে না তারা।

কথা না শোনায় মাঝেমধ্যেই ২টি সিংহের দিকে লাঠি উঁচিয়ে তেড়ে যাচ্ছেন প্রশিক্ষকরা। কিন্তু পশুরাজ বলে কথা, সে কি আর ওই লাঠিকে ভয় পায়! গোল রিঙের মধ্যে লাফ দেবে সিংহেরা। কিন্তু কিছুতেই সেই খেলা দেখাচ্ছিল না তারা। আর তাদের নিয়ে রীতিমতো হিমশিম খেতে হল প্রশিক্ষকদের। এই সময়ই ঘটে গেল সেই কাণ্ড।

আচমকাই সার্কাসের খাঁচা থেকে বাইরে চলে গেল ২টি সিংহ। যা দেখা মাত্রই দর্শকাসনে রীতিমতো হুড়োহুড়ি শুরু হয়ে গেল। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ঘটনাটি চিনের হেনান প্রদেশের লুওায়াংয়ের। তবে ওই ঘটনায় কেউ আহত হননি। পরে ২টি সিংহকে খাঁচায় বন্দি করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lion Circus Lions
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE