Advertisement
০১ মে ২০২৪
Maggi Cake

ম্যাগি কেকে ম্যাগি নেই! তবে কী আছে? কেকশিল্পে বিস্মিত খাদ্যপ্রেমীরা

এই কেকের মজা হল নামে ম্যাগি কেক হলেও এই কেক নোনতা নয়। দিব্য মিষ্টি স্বাদ। অথচ কেকের ম্যাগিতে স্পষ্ট চোখে পড়ে টমেটো লঙ্কা সবজির কুচি।

ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ২৩:৪৯
Share: Save:

ন্যুডলস প্রেম হল গিয়ে ছোট্টবেলার ভালোবাসা। যে প্রেম কখনও পুরনো হয় না। যত দিন যায়, বয়স বাড়ে, ততই নতুন নতুন রূপ আবিষ্কার হয় চোখের সামনে। ছোট বেলার ম্যাগি নুডলস সেই সব আবিষ্কার, নানা পরীক্ষা নিরীক্ষা চুপ চাপ মুখ বুজে মেনেও নেয়। তবে ম্যাগি কেক সম্ভবত এর আগে এই ভাবে কেউ বানাতে পারেননি।

এই কেকের মজা হল নামে ম্যাগি কেক হলেও এই কেক নোনতা নয়। দিব্য মিষ্টি স্বাদ। অথচ কেকের ম্যাগিতে স্পষ্ট চোখে পড়ে টমেটো লঙ্কা সবজির কুচি। তাদের স্বাদও কি টক ঝাল ছেড়ে মিষ্টি হল? আসলে ম্যাগি কেকে ম্যাগিই নেই।

পুরোটাই বানানো হয়েছে কেক সাজানোর ক্রিম দিয়ে। কেক টিকে এক ঝলক দেখলে মনে হবে বাটির ভিতর থেকে কেউ কাঁটা চামচে ম্যাগি নুডলস তুলে খাচ্ছে। কিন্তু আদপে শূন্যে ভেসে থাকা কাঁটা চামচে ঝুলছে ক্রিম। এমনকি কেকের ম্যাগির লঙ্কা টমেটো ও ক্রিম দিয়েই তৈরি।

এই কেক বানানোর একটি ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সমাজমধ্যমে। তাতে কেক শিল্পীর নিপুণ হাতের কাজ দেখে অবাক হয়ে গিয়েছে নেটাগরিকেরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maggi Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE