Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Viral

Viral: লেভেলক্রসিং পেরোতে গিয়ে রেললাইনে আটকে গেল বাইক, ধ্বংস হল ট্রেনের ধাক্কায়!

উত্তরপ্রদেশের রামনগরে এটাওয়া লেভেলক্রসিংয়ে এই ঘটনা ঘটেছে। বাইকটি চূর্ণবিচূর্ণ হয়ে গিয়েছে।

ভয়ঙ্কর সেই দৃশ্য।

ভয়ঙ্কর সেই দৃশ্য। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ১৫:৫৭
Share: Save:

ট্রেন আসার কারণে লেভেলক্রসিংয়ের গেট ফেলা হয়েছে। একটি ট্রেন সামনে দিয়ে যাচ্ছিল। তবুও ভ্রুক্ষেপ নেই কারও! বাইক, সাইকেল নিয়ে পথচলতি অনেক মানুষ লেভেলক্রসিংয়ের গেট টপকে এগিয়ে গেলেন। দাঁড়ালেন অন্য লাইনটিতে। এমন সময় সেই লাইনেও তীর বেগে ছুটে এল আরও একটি ট্রেন।

বাইক, সাইকেল নিয়ে তৎক্ষণাৎ ছুটে পিছনে চলে গেলেন সকলে। কিন্তু বাইক সামলে সরতে পারলেন না এক জন। আচমকা ট্রেন আসতে দেখে প্রথমে বাইক ঘোরানোর চেষ্টা করলেন ওই ব্যক্তি। তার পরই বাইক থেকে নেমে সরে যাওয়ার চেষ্টা করলেন। এমন সময় রেলপথে পড়ে গেল বাইকটি। তত ক্ষণে একে বারে সামনে এসে গিয়েছে ট্রেনটি। বেশ কয়েক বার বাইকটিকে টেনে সরানোর চেষ্টা করেও শেষে ব্যর্থ হলেন তিনি। শেষে বাইক ছেড়েই পালালেন।

তার পরই তীব্র গতিতে সেই রেলপথ দিয়ে ছুটে গেল ট্রেনটি। ট্রেনের ধাক্কায় বাইকটি ভেঙে ছিটকে পড়ল পাশে। যদিও এর জেরে কেউ হতাহত হননি। এমনই রোমহর্ষক এক দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, গত সপ্তাহে উত্তরপ্রদেশের রামনগরে এটাওয়া লেভেলক্রসিংয়ে এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় ওই ব্যক্তিকে নোটিস দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE