Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Smart Phone Addiction

খেতে খেতে ফোনে মগ্ন! যুবক ভুলেই গেলেন খাওয়ার আগে তাঁর কী করা উচিত ছিল

ভিডিয়োয় দেখা যাচ্ছে একটি রেস্তরাঁয় সবে ন্যুডলসের বাটি নিয়ে বসেছেন যুবক। তাঁর মুখে মাস্ক। হাতে মোবাইল ফোন। ফোনে কিছু একটা দেখতে ব্যস্ত তিনি। কানে হেডফোন গুঁজে কিছু শুনছেনও।

Man at restaurant

খাবার মুখে ঢোকাতে গিয়েই যুবক বুঝতে পারেন মস্ত বড় ভুল হয়ে গিয়েছে।  ছবি : টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১৯:৩৪
Share: Save:

খাবার খেতে বসে ফোনে মনোনিবেশ করার অভ্যাস অল্পবিস্তর আমাদের সবারই রয়েছে। রেস্তেরাঁ হোক বা বাড়ি, খাবার নিয়েই ফোনে সিনেমা, ওয়েবসিরিজ বা সমাজমাধ্যমে ডুব দেন অনেকেই। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়ো এক যুবকও তা-ই করতে গিয়ে পস্তালেন।

ভিডিয়োয় দেখা যাচ্ছে একটি রেস্তরাঁয় সবে ন্যুডলসের বাটি নিয়ে বসেছেন যুবক। তাঁর মুখে মাস্ক। হাতে মোবাইল ফোন। ফোনে কিছু একটা দেখতে ব্যস্ত তিনি। কানে হেডফোন গুঁজে কিছু শুনছেনও। ঠিক এই সময়েই ন্যুডলসের বাটি থেকে চপস্টিকে করে খাবারটি মুখে তোলেন যুবক। কিন্তু হাঁ করে খাবার মুখে ঢোকাতেই বুঝতে পারেন মস্ত বড় ভুল হয়ে গিয়েছে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে খাওয়ার আগে মুখ থেকে মাস্ক নামাতে ভুলে যাওয়ায় খাবারটি মাস্কের উপর দিয়েই মুখে পুরে ফেলেছেন যুবক। তাতে মাস্কটি ময়লা তো হয়েছেই। পাশাপাশি ওই যুবকও খানিক ভ্য়াবাচ্যাকা খেয়েছেন খাবার মুখের ভিতরে না পেয়ে। অস্বস্তিতে পড়ে দ্রুত ন্য়াপকিন দিয়ে মাস্কটি মুছতে দেখা যায় তাঁকে। আশপাশে সতর্ক ভাবে তাকাতেও দেখা যায় তাঁকে। ভিডিয়োটি দেখে মজা পেয়েছেন নেটাগরিকেরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Smart Phone Addiction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE