Advertisement
০৩ মে ২০২৪
Stunt goes wrong

গুলতি দিয়ে ছুড়ে দেওয়া হল এক ব্যক্তিকে, উড়ে চলে গেলেন কোথায়? গায়ে কাঁটা দেওয়া ভিডিয়ো

টান টান রাবারের ব্যান্ডে আটকে পিছনের একটা খুঁটিকে শক্ত করে ধরে রেখেছেন তিনি। সেটি ছাড়লেই ছিটকে যাবে গুলতি! ছাদে অবশ্য তিনি একা নন। আরও অন্তত তিন জনকে দেখা যাচ্ছে।

man flies away with the help of a A Gigantic slingsho.

শুধু ঢিল বা পাথরের বদলে তাতে টেনে ধরে রাখা আছে একজন মানুষকে। ছবি : টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ মে ২০২৩ ২৩:৩০
Share: Save:

প্রথম দৃশ্য থেকেই একটা কী হয় কী হয় ভাব! দেখা যাচ্ছে, একটি উঁচু ছাদে দুটি লোহার খুঁটি দিয়ে তৈরি হয়েছে বিশাল এক গুলতি। ছোট গুলতিতে ঢিল বা পাথর টেনে ধরার জন্য যেমন রাবারের ব্যান্ডের গায়ে একটা চওড়া কাপড় বা চামড়ার টুকরো থাকে, এতেও তেমন আছে। শুধু ঢিল বা পাথরের বদলে তাতে টেনে ধরে রাখা আছে একজন মানুষকে।

টান টান রাবারের ব্যান্ডে আটকে পিছনের একটা খুঁটিকে শক্ত করে ধরে রেখেছেন তিনি। সেটি ছাড়লেই ছিটকে যাবে গুলতি! ছাদে অবশ্য তিনি একা নন। আরও অন্তত তিন জনকে দেখা যাচ্ছে। ছড়িয়ে ছিটিয়ে তাঁরা অপেক্ষা করছেন বিশেষ মুহূর্তের জন্য। ঠিক তখনই বিশাল গুলতিতে আটকে থাকা মানুষটি খুঁটি থেকে আলগা করলেন হাত। তার পরমুহূর্তেই দেখা গেল ছাদ থেকে সপাটে ছিটকে বেরিয়ে যাচ্ছেন তিনি। কিন্তু কোথায় গিয়ে থামবেন? বা নামবেন?

গোটাটাই ক্যামেরা বন্দি করছিলেন কেউ। সেই লেন্সেই ধরা পড়ে আশপাশের সার দেওয়া বহুতল। দেখা যায় অনেক দূরের এক বহুতলে ছাদ জুড়ে টাঙানো হয়েছে বিশাল চাদর। সেই চাদর লক্ষ্য করেই ছোড়া হয়েছে গুলতি। কিন্তু দেখা গেল বাস্তবে অনুমান মিলল না! গুলতির মানুষটি সজোরে ওই চাদরের অনেক ওপর দিয়ে উড়ে বেরিয়ে গেলেন।

ঠিক এই সময়েই ছাদে উপস্থিত এত ক্ষণ প্রায় স্থবির হয়ে যাওয়া মানুষগুলি নড়ে চড়ে উঠলেন। তাদের মধ্যে হঠাৎ ছুটোছুটি পড়ে গেল। দৌড়ে ছাদের কার্নিশের দিকে ছুটে গেলেন এক জন। আরেক জন মাথায় হাত দিয়ে ছুটলেন অন্য দিকে। ভিডিয়ো এখানে শেষ হয়।

‘ভয় ধরানো’ এই ভিডিয়ো সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। তবে সেটি দেখে বিস্ময়ে হতবাক হয়েছেন অনেকেই। গুলতির মানুষটির শেষ পর্যন্ত কী হল, তা নিয়েও শুরু হয়েছে জল্পনা। যদিও তার জবাব পাওয়া যায়নি। অনেকে আবার ভিডিয়োর বিষয়বস্তুকে ভুয়ো বলেও দাবি করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stunt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE