Advertisement
০৪ মে ২০২৪
iphone 14

আইফোন ১৪ কিনতে দু’গামলা ভর্তি দেড় লক্ষ টাকার কয়েন নিয়ে দোকানে গেলেন যুবক, তার পর...

আইফোন ১৪ কিনতে কিনা দেড় লক্ষ টাকার খুচরো নিয়ে দোকানে গেলেন এক যুবক। যা দেখে হতবাক হয়ে যান বিক্রেতারা।

আইফোন কেনার জন্য দোকানে দু’গামলা ভর্তি কয়েন নিয়ে গেলেন যুবক।

আইফোন কেনার জন্য দোকানে দু’গামলা ভর্তি কয়েন নিয়ে গেলেন যুবক। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৪:১৯
Share: Save:

আইফোন কিনলেন দেড় লক্ষ টাকার কয়েন দিয়ে! এমন কাণ্ডই ঘটেছে রাজস্থানের একটি দোকানে। আইফোন ১৪ কিনতে একটি দোকানে যান এক যুবক ও তাঁর বন্ধুরা। টাকা দেওয়ার সময় ওই যুবকের কাণ্ড দেখে হতভম্ব হয়ে গেলেন বিক্রেতারা।

২ গামলা ভর্তি কয়েন নিয়ে গিয়েছিলেন ওই যুবক। সম্প্রতি এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োয় দেখা গিয়েছে, এক যুবক তাঁর বন্ধুদের নিয়ে একটি দোকানে গিয়েছেন। তার পর একটি আইফোন ১৪ ফোন কেনেন তিনি। বিক্রেতারা ফোনের বিলও তৈরি করেন।এর পর ওই যুবকের কাছে বিক্রেতারা জানতে চান যে, ফোনের বিল নগদ টাকায় দেবেন, না কি অনলাইনে। যুবক জানান যে, নগদ টাকায় দেবেন।

এর পরই গাড়ি থেকে দু’গামলা কয়েন নিয়ে দোকানে ঢোকেন যুবক ও তাঁর বন্ধুরা। যা দেখে হতবাক হয়ে যান বিক্রেতারা। প্রথমে ওই কয়েন নিতেই চাননি বিক্রেতারা। এ নিয়ে যুবক ও তাঁর বন্ধুদের সঙ্গে বিক্রেতাদের কথা কাটাকাটি হয়। এত কয়েন কে গুনবেন, এ নিয়ে বচসা বাধে।

তার পরই আসল ঘটনা ফাঁস করেন ওই যুবক। আসলে নিছক মজার জন্যই এমন কাণ্ড ঘটিয়েছিলেন ওই যুবক। গোটা ঘটনাটিই তিনি ভিডিয়ো করেন। মজা করার জন্যই তিনি এই ভিডিয়ো বানান বলে জানান। শেষে অনলাইনে ফোনের বিল মেটান যুবক। ওই যুবকের নাম অমিত শর্মা। তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। মজার ভিডিয়ো বানানোর জন্যই এই কাণ্ড করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

iphone Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE