Advertisement
১৮ জুন ২০২৪
Viral

Viral: ভিড়ে ঠাসা মেট্রোয় উপচে পড়ল ভালবাসা, দম্পতির নিজস্বীতে মজল নেটপাড়াও

ভিড়ে ঠাসা মেট্রোয় স্ত্রীর সঙ্গে নিজস্বী তুললেন স্বামী। সেই মুহূর্তের ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে নেটপাড়ায়। সেলফি দেখে মজেছেন নেট ব্যবহারকারীরা।

নিজস্বী তোলার মুহূর্ত।

নিজস্বী তোলার মুহূর্ত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ জুন ২০২২ ১৮:০৫
Share: Save:

নিজস্বী তোলার নেশা কার নেই! প্রিয়জনের সঙ্গে বিশেষ মুহূর্ত ক্যামেরাবন্দি করতে নিজস্বী তোলার জুড়ি মেলা ভার। খ্যাতনামী থেকে আম আদমি, সকলেই মুঠোফোনে সেলফি তুলতে বরাবরই মুখিয়ে থাকেন। এ বার তেমনই এক নিজস্বী দেখে হৃদয় গলে গেল নেটপাড়ায়। মেট্রোর মধ্যে সম্প্রতি এক দম্পতির সেলফি-মুহূর্ত দেখে ভালবাসায় মজেছেন নেটাগরিকরা।

ভিড়ে ঠাসা মেট্রো। তার মধ্যেই স্ত্রীর পাশে বসে নিজস্বী তুলতে ব্যস্ত এক ব্যক্তি। স্বামী নিজস্বী তুলছেন তা লক্ষ করার পরই চোখ থেকে চশমা নামালেন স্ত্রী। তারপর এক ফ্রেমে ধরা পড়লেন দম্পতি। এই নিজস্বী ফ্রেমবন্দি হওয়ার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই আদরে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। এক নেটাগরিক লিখেছেন ‘এই ভালবাসা অনুভব করুন।’ আরেকজন লিখেছেন, ‘সেলফি ক্যামেরা যথার্থ কাজ করেছে।’

এই ভিডিয়োটি হৃদয়ের ইমোজি দিয়ে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ম্যাথিউ বেনি নামে এক ব্যক্তি। ইতিমধ্যেই ৭০ লক্ষেরও বেশি মানুষ এই ভিডিয়োটি দেখে ফেলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral News Viralvideo Viral Post
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE