Advertisement
০৩ মে ২০২৪
Prank

কফিন ঘিরে হুহু কান্না, ভিজে চোখ বন্ধুদের, আচমকাই উঠে বসলেন মৃত! তার পর?

আচমকাই দেখা গেল কফিন থেকে মাথা তুলছেন মৃত যুবক। কেউ কিছু বুঝে ওঠার আগেই তিনি পুরোপুরি সোজা হয়ে বসে পড়েন। তত ক্ষণে ক্রন্দনরত তরুণী ছিটকে গিয়েছেন সামনে থেকে।

ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ১৮:০৯
Share: Save:

কফিনের ভিতরে শেষ শয্যায় শুয়ে রয়েছেন এক যুবক। তাঁর পরণে সাদা পোশাক। নাকে তুলো গুঁজে দেওয়া হয়েছে। শরীরের উপর রাখা হয়েছে সাদা ফুল। যেভাবে শেষ যাত্রার আগে মৃত ব্যক্তিকে ‘সাজানো’ হয় ঠিক সেভাবেই। ফাঁকা ঘরের মাঝখানে শায়িত দেহটি। তার সামনেই দাঁড়িয়ে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছেন এক তরুণী। আর তাঁকে ঘিরে দাঁড়িয়ে রয়েছেন বন্ধুরা। গোটা ঘরে পিন পড়া নিস্তব্ধতা। তার মধ্যে শুধুই শোনা যাচ্ছে ওই তরুণীর কান্না। ঠিক সেই সময়েই ঘটল ঘটনাটা।

আচমকাই দেখা গেল কফিন থেকে মাথা তুলছেন মৃত যুবক। কেউ কিছু বুঝে ওঠার আগেই তিনি পুরোপুরি সোজা হয়ে বসে পড়েন। তত ক্ষণে ক্রন্দনরত তরুণী ছিটকে গিয়েছেন সামনে থেকে। গোটা ঘর জুড়ে ছুটোছুটি শুরু করেছেন বন্ধুরাও। সে এক হুলস্থূল পরিস্থিতি।

তবে গোটাটাই সাজানো। ভিডিয়োতেই সে কথা বলা হয়েছে। ওই যুবকই তার নিজের জন্মদিনের পার্টিতে বন্ধুদের নিয়ে মজা করার পরিকল্পনা করেছিলেন। আর ঠিক করেছিলেন, এমন কিছু করবেন, যাতে বন্ধুরা কখনও দিনটি ভুলতে না পারে। আর এই পরিকল্পনায় সঙ্গে নিয়েছিলেন প্রেমিকাকেও। ভিডিয়োটি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। বন্ধুদের এ ভাবে চমকে দেওয়ার দুষ্টুবুদ্ধি দেখে মজাই পেয়েছেন নেটাগরিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prank
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE