Advertisement
১১ মে ২০২৪
Crocodile Attack

লেকের ধারে প্রস্রাব করতে গিয়ে কুমিরের কবলে পড়লেন যুবক, হারালেন এক হাত

প্রস্রাব পাওয়ায় প্রথমে পানশালার শৌচালয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানে দীর্ঘ লাইন থাকায় লেকের ধারে যান। সেই সময়েই কুমিরের আক্রমণের মুখে পড়েন ওই যুবক।

representative photo of Crocodile

কুমিরের আক্রমণের মুখে পড়লেন যুবক। —প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ফ্লোরিডা শেষ আপডেট: ২৭ মে ২০২৩ ১১:২৯
Share: Save:

পানশালার শৌচালয়ে লম্বা লাইন ছিল। তা দেখে প্রস্রাব করার জন্য লেকের ধারে গিয়েছিলেন এক যুবক। আর তাতেই কাল হল। লেকের ধারে প্রস্রাব করতে গিয়ে কুমিরের কবলে পড়লেন তিনি। কুমিরের আক্রমণে যুবকের ডান হাত বাদ পড়েছে। কোনও রকমে যুবককে উদ্ধার করেন পানশালার কর্মীরা। এই মুহূর্তে তাঁর চিকিৎসা চলছে। ঘটনাটি ফ্লোরিডার। শনিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

রবিবার সকালে একটি পানশালায় গিয়েছিলেন ২৩ বছর বয়সি যুবক জর্ডন রিভেরা। প্রস্রাব পাওয়ায় প্রথমে পানশালার শৌচালয়ে গিয়েছিলেন। কিন্তু সেখানে দীর্ঘ লাইন থাকায় লেকের ধারে যান। সেই সময়ই কুমিরের আক্রমণের মুখে পড়েন ওই যুবক। তবে ঠিক কী ঘটেছিল, যুবকের মনে নেই। ওই যুবক জানিয়েছেন, কুমিরের আক্রমণে লেকের জলে পড়ে গিয়েছিলেন তিনি। তার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর জ্ঞান ফেরে।

কুমিরের কবল থেকে ওই যুবককে উদ্ধার করেন পানশালার কর্মীরা। তবে ওই যুবক এখনও পুরোপুরি সুস্থ হননি। তাঁর চিকিৎসা চলছে। তাঁর জীবন বাঁচানোর জন্য পানশালার কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন ওই যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crocodile Crocodiles
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE