Advertisement
২৭ নভেম্বর ২০২২
Egg

পলকে খোসামুক্ত ডিম! নতুন উপায় বাতলে ভাইরাল যুবক, ভিডিয়ো শেয়ার করল ইউটিউবও

ভিডিয়োটি ইউটিউবে এত জনপ্রিয় হয়েছে যে, ইউটিউব তার ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নতুন করে পোস্ট করেছে ভিডিয়োটি। সেই ভিডিয়োও ১২ ঘণ্টার মধ্যে ১৩ হাজার বার দেখা হয়ে গিয়েছে।

ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ১৪:১১
Share: Save:

দুধ সাদা তুলতুলে আবরণের ভিতর ছোট্ট হলদে সূর্য— খোসা ছাড়িয়ে মুখের সামনে ধরলে ডিমের মতো নির্ঝঞ্ঝাট আমিষ খাবার দু’টি হয় না। না আছে কাঁটা, না হাড়। কিন্তু খোসা না ছাড়ালে? তখন ডিমও বিরক্তির কারণ হতে পারে। সাদা খোলের ভিতর থেকে টেনে বের করতে কখনও ধৈর্য্যচ্যুতি ঘটে, সময় যায়, কখনও আবার ডিমের পেলব শরীর যায় খুবলে। এই সমস্যায় ভারতের প্রত্যন্ত গ্রামের বাসিন্দা যতটা ভুক্তভোগী, আমেরিকার ঝকঝকে শহুরে মানুষও ততটাই। সম্প্রতি সেই সমস্যার সহজ সমাধান বাতলে ভাইরাল হলেন এক যুবক।

Advertisement

ম্যাক্স ক্লিমেনকো নামে ওই যুবক সম্প্রতি একটি ইউটিউব ভিডিয়োয় দেখিয়েছেন, কী ভাবে নিখুঁত ভাবে কয়েক সেকেন্ডের মধ্যেই ডিমের খোসা ছাড়ানো যেতে পারে। তার জন্য বারে বারে খোসা ছাড়ানোর দরকার নেই এমনকি খোসা শুদ্ধ ডিমকে থালায় রেখে অযথা রগরানোরও দরকার নেই। তা হলে কী করতে হবে? ভিডিয়োয় তার বিশদ রয়েছে।

ভিডিয়োটি ইউটিউবে এতটাই জনপ্রিয় হয়েছে যে, ইউটিউব নিজে তাদের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নতুন করে পোস্ট করেছে ভিডিয়োটি। সেই ভিডিয়োটিও ১২ ঘণ্টার মধ্যে প্রায় ১৩ হাজার বার দেখা হয়ে গিয়েছে।

প্রসঙ্গত, ম্যাক্স একজন ইউটিউবার। তিনি ইউক্রেনের নাগরিক। যদিও বর্তমানে ব্রিটেনের বাসিন্দা। ইনস্টাগ্রামে অবশ্য ম্যাক্স নিজের পরিচয় দিয়েছেন উদ্যোগপতি হিসেবে। সেই সঙ্গে জানিয়েছেন, ইউক্রেন সংক্রান্ত যে কোনও প্রশ্নের উত্তর দেবেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.