Advertisement
০১ মে ২০২৪
Cash

খালে ভাসছে কাঁড়ি কাঁড়ি টাকা! দেখা মাত্রই কুড়োতে ঝাঁপিয়ে পড়লেন সকলে

খালের জল নোংরা। তার মধ্যেই তাঁরা টাকা তুলছেন। সেই দৃশ্য দেখতে তখন খালের পাশে বহু মানুষের ভিড়।

representative photo of cash

কে বা কারা ওই টাকা ফেলে গেলেন, তার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ২০:২০
Share: Save:

বাচ্চা থেকে বুড়ো— সকলেই লাফিয়ে নামছেন খালে। নোংরা জলের মধ্যেই তাঁরা হন্যে হয়ে খুঁজছেন মূল্যবান সেই জিনিস। পড়ে রয়েছে কাঁড়ি কাঁড়ি টাকা! দুই হাতে মুঠো ভরে টাকা নিয়ে কেউ আবার ডাঙায় উঠে আসছেন। এমন দৃশ্যই ধরা পড়েছে বিহারে। খালের জলে ভাসছে নোটের বান্ডিল। আর তা দেখে ঝাঁপিয়ে পড়েছেন সকলে। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

বিহারের সাসারাম শহরে এই ঘটনা ঘটেছে বলে খবর। তবে কবে এই কাণ্ড ঘটেছে, তা জানা যায়নি। ভিডিয়োতে দেখা গিয়েছে, টাকা কুড়োতে সকলে খালের জলে ঝাঁপিয়ে পড়েছেন। খালের জল নোংরা। তার মধ্যেই তাঁরা টাকা সংগ্রহ করছেন। সেই দৃশ্য দেখতে তখন খালের পাশে বহু মানুষের ভিড়।

কে বা কারা নোটের বান্ডিল খালের জলে ফেললেন, তা জানা যায়নি। এই ঘটনায় তদন্ত শুরু করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। কত পরিমাণ টাকা খালে ফেলা হয়েছিল, সে ব্যাপারে জানায়নি পুলিশ। প্রত্যক্ষদর্শীদের কেউ কেউ দাবি করেছেন, খালে ১০০, ২০০, ৫০০ টাকার নোট পড়েছিল। আবার কেউ দাবি করেছেন যে, ১০০, ১০ টাকার নোটের বান্ডিল পড়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cash Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE